গুলিতে মাদ্রাসাছাত্র নিহত, বাবা আহত - বিবিধ - Dainikshiksha


গুলিতে মাদ্রাসাছাত্র নিহত, বাবা আহত

নিজস্ব প্রতিবেদক |

নোয়াখালীর হাতিয়া পৌরসভার খবির মিয়ার বাজারে ‘সন্ত্রাসী’র গুলিতে নীরব (১০) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে তার বাবা মো. মিরাজ উদ্দিন (৩২)। নীরব স্থানীয় রহমানিয়া ফাজিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।


রোববার(১৬ এপ্রিল) সন্ধ্যায় এই গুলির ঘটনা ঘটে। ওই দিন রাতে নীরব মারা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খবির মিয়ার বাজারে মিরাজ ও তাঁর ছেলের ওপর হামলা চালান মো. জিন্নুর নামের স্থানীয় এক ব্যক্তি। এ সময় মিরাজ ও তাঁর ছেলে দৌড় দিলে জিন্নুর এলোপাতাড়ি গুলি ছোড়েন। এতে ছেলেসহ বাবা গুলিবিদ্ধ হন। তাঁদের উদ্ধার করে প্রথমে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে নেওয়া হয় নোয়াখালী জেনারেল হাসপাতালে। সেখানে দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শিশু নীরবকে মৃত ঘোষণা করা হয়।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী চিকিৎসা কর্মকর্তা বিমান চন্দ্র আচার্য বলেন, শিশু নীরবের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ছররা গুলির চিহ্ন ছিল। তার বাবার হাত ও পিঠে গুলির চিহ্ন রয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার বলেন, জিন্নুর সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তাঁর সঙ্গে মিরাজের বিরোধ ছিল। পূর্বশত্রুতার জের ধরে এই গুলির ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হবে।

পাঠকের মন্তব্য দেখুন
একাদশে ভর্তির নীতিমালা চূড়ান্ত ৩০ এপ্রিল - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা চূড়ান্ত ৩০ এপ্রিল চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অক্টোবর থেকে - dainik shiksha অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অক্টোবর থেকে ২০২০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ২০২০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.0053060054779053