গৃহকর্মী নির্যাতন : শাবি নারী অধ্যাপক আটক - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

গৃহকর্মী নির্যাতন : শাবি নারী অধ্যাপক আটক

সিলেট প্রতিনিধি |

সিলেটে গৃহকর্মীকে নির্যাতন করায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের (শাবি) লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন ও তার স্বামী সোহাগকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে তাদেরকে আখালিয়া সুরমা আবাসিক এলাকার রেনেসাঁ ভবনের ১১ নম্বর বাসা থেকে আটক থানায় নিয়ে আসে পুলিশ।

মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকার জানান, সাবিনা ইয়াসমিন ও তার স্বামী সোহাগ পুলিশ হেফাজতে রয়েছেন। মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গৃহকর্মীর পরিবারকে খবর দেয়া হয়েছে, তারা আসার পর সিদ্ধান্ত হবে।

পুলিশ সূত্র জানায়, ১২ বছরের কিশোরী গৃহকর্মীকে নানা অজুহাতে বেধড়ক মারপিট করে আসছেন সাবিনা ও সোহাগ। কয়েকদিন আগে লোহার জিআই পাইপ দিয়েও নির্মমভাবে মেরে তাকে আটকে রাখেন বাসায়। বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে ঘরের দরজা খোলা পেয়ে ওই গৃহকর্মী তাদের বাসা থেকে পালিয়ে আসে এবং পাশের বাসার আরেক গৃহকর্মীর সহযোগিতায় ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে নির্যাতনের কথা জানায়।

এরপর পুলিশ অভিযানে নেমে সাবিনা ইয়াসমিন ও তার স্বামীকে আটক করে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website