বার্ষিক ক্রীড়া ও শিক্ষার্থীদের বিদায়-বরণ - স্কুল - Dainikshiksha

বার্ষিক ক্রীড়া ও শিক্ষার্থীদের বিদায়-বরণ

মো: হায়দার আলী, গোদাগাড়ী, (রাজশাহী) প্রতিনিধি |

Picture-1

রাজশাহীর জেলার গোদাগাড়ী উপজেলার ভাটোপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, মেধাবী ছাত্রীদের বৃত্তি প্রদান এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় আর ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে।

শনিবার সকাল ১১টায় এ অনুষ্ঠানে সভাপত্বি করেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো: মমিনুল ইসলাম।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওভারসীজ লেডিজ অর্গানাইজেশন ইউকে’র প্রতিষ্ঠাতা ডাঃ জেরিন আনাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাটিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম ।

স্বাগত বক্তব্য করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসা: ফোজিয়ারা বেগম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব মো: মোখলেসুর রহমান। সিসিবিভিওর মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান শিক্ষা উন্নয়ন প্রকল্পের সমন্বয়কারী নিরাবুল ইসলাম নিরব, মহিশালবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হায়দার আলী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাইমেনুর ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও সকল শিক্ষার্থীরা।

Pictue-2

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ জেরিন আনাম বলেন,“নারী শিক্ষার প্রতি আমাদের সকলকে এগিয়ে আসতে হবে, যেমন এগিয়ে এসেছিলেন বেগম রোকেয়া, শিক্ষার্থীদের বাস্তবসম্মত পাঠদান করতে হবে।”

অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ, এসএসসি পরিক্ষার্থীদের বিদায় এবং বিজয়ীদের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই - dainik shiksha ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা - dainik shiksha উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা - dainik shiksha শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি - dainik shiksha সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে - dainik shiksha ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব - dainik shiksha এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website