গোপালগঞ্জে ১০০ টাকায় পুলিশের চাকরি পেল ২২ প্রার্থী - বিবিধ - Dainikshiksha

গোপালগঞ্জে ১০০ টাকায় পুলিশের চাকরি পেল ২২ প্রার্থী

গোপালগঞ্জ প্রতিনিধি: |

ঘুষ ছাড়াই মাত্র ১০০ টাকা খরচ করে পুলিশের চাকরি পেল গোপালগঞ্জ জেলার ২২ প্রার্থী। সম্পূর্ণ মেধা ও প্রয়োজনীয় যোগ্যতার ভিত্তিতেই তাদের পুলিশ কনস্টেবল পদে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। নিয়োগপ্রাপ্ত ১৬ জন পুরুষ এবং ৬ জন মহিলা প্রার্থীর অধিকাংশই অতিদরিদ্র কৃষক পরিবারের সন্তান। 

জানা গেছে, নিয়োগ প্রক্রিয়ার অংশ হিসেবে গত ১ জুলাই গোপালগঞ্জ পুলিশ লাইন্স মাঠে সম্পন্ন হয় প্রার্থীদের শারীরিক পরীক্ষা। শারীরিকভাবে যোগ্য প্রার্থীরা লিখিত পরীক্ষায় অংশ নেয় ২ জুলাই। এরপর ৬ জুলাই সকালে লিখিত পরীক্ষার ফল প্রকাশের পর ওইদিন বিকেলেই অনুষ্ঠিত হয় মৌখিক পরীক্ষা এবং এরপরই নিয়োগপ্রাপ্তদের তালিকা চূড়ান্ত করা হয়।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান দৈনিক শিক্ষাকে জানান, পুলিশের ভাবমূর্ত্তি অক্ষুন্ন রাখতে কোনরকম দূর্ণীতি বা অনিয়ম ছাড়াই খুব আন্তরিকতার সঙ্গে যাচাই-বাছাইসহ শারীরিক, লিখিত ও মৌখিক পরীক্ষা শেষে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। তিনি আরও জানান, এ নিয়োগে যাতে কোন দুর্নীতি বা অনিয়ম না হয়, সেজন্য পূর্ব থেকেই গোয়েন্দা নজরদারিসহ সতর্কবার্তা রাখা হয়েছিল। নিয়োগপ্রাপ্তদেরকে শুধুমাত্র ব্যাংক-ড্রাফটের জন্য ১০০ টাকা খরচ করতে হয়েছে। 

ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান - dainik shiksha যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি - dainik shiksha বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ - dainik shiksha ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত - dainik shiksha ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website