গোপালপুরে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান - ইংলিশ মিডিয়াম - Dainikshiksha

গোপালপুরে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি |

আবদুল হামিদ আলাউদ্দিন মেমোরিয়াল ফাউন্ডেশনের আয়োজনে আবদুল হামিদ আলাউদ্দিন স্মৃতি বৃত্তিপ্রাপ্ত ৮৫জন কৃতী শিক্ষার্থীর মাঝে সার্টিফিকেট, ক্রেষ্ট ও নগদঅর্থ বিতরণ করা হয়। প্রয়াত সমাজসেবক আবদুল হামিদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে পৌরশহরের মেহেরুননেছা মহিলা কলেজ মিলনায়তনে আলোচনা, দোয়া মাহফিল ও শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি আবদুল গফুরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সার্বিক পরিচালক ডা. আসলামুল ইসলাম রুদ্র। প্রধান অতিথি ছিলেন, মধুপুর উপজেলা গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হুমায়ন কবির তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন, নলিন আদর্শ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম আম্বিয়া তালুকদার মানিক, সানফ্লাওয়ার কিন্ডারগার্টেনের অধ্যক্ষ খন্দকার আবদুল ওয়াদুদ, লাইটহাউস ল্যাবরেটরি স্কুল গোপালপুর শাখার অধ্যক্ষ মো. হাবিুবর রহমান তালুকদার ও প্রজেক্ট ডিরেক্টর সাংবাদিক মো. সাইফুল ইসলাম, মধুপুরের বিশিষ্ট সমাজসেবক আবদুল মান্নান, মো. আনিছুর রহমান, আজহারুল ইসলাম মুক্তার ও সিদ্দিকুর রহমান লিটন প্রমুখ।

গত বছরের ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত উত্তর টাঙ্গাইলের গোপালপুর, মধুপুর ও ধনবাড়ী উপজেলার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩ শত ৫০জন ক্ষুদে শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ৮৫জন বৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষার্থীকে বৃত্তি হিসেবে নগদ টাকা, ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। বরাবরের মত এবারো লাইটহাউস ল্যাবরেটরি স্কুলের ২৮জন শিক্ষার্থী বৃত্তি পেয়ে সর্বোচ্চ এবং শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের স্থান অর্জন করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্কুল শিক্ষিকা আঞ্জু আনোয়ারা ময়না।

বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি - dainik shiksha পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website