please click here to view dainikshiksha website

ঘাটাইলে ৪র্থ শ্রেণির ছাত্র অপহৃত

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | মে ১৯, ২০১৭ - ৭:২৮ অপরাহ্ণ
dainikshiksha print

টাঙ্গাইলের ঘাটাইলে ৪র্থ শ্রেণির সৈকত (১০) নামের এক ছাত্র অপহরণের শিকার হয়েছে বলে জনা গেছে।সে উপজেলা চানতারা গ্রামের স্কুল শিক্ষক মো.হানিফ উদ্দিনের ছেলে।

শুক্রবার (১৯শে মে) শিশুটির বাবা জানায়, গত ১৮ই মে বৃহস্প্রতিবার সৈকত স্কুলে যাওয়ার উদ্দেশে দুপুর ১২ ঘটিকায় নিজ বাড়ি থেকে বেড় হয়। আমরা মনে করি সে স্কুলে আছে। কিন্তু স্কুল ছুটির পর অন্যান্য ছেলে মেয়েরা যখন বাড়ি ফিরে আসে তখন সৈকতের কথা বললে তারা বলে সে তো আজ স্কুলে যায়নি। বাড়ি না আসায় চিন্তিত হয়ে পরি আমরা।

আশেপাশে খোঁজা-খুঁজি করে যখন সৈকতকে পাওয়া যাচ্ছিলনা তখন পাশের গ্রামের রাকিব জানায়,আনুমানিক ১২.৩০ ঘটিকায় সৈকত শ্যামল বর্ণের ভালো স্বাস্থের অধিকারী একজন লোকের হাত ধরে ঘাটাইল বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছে।আমার সাথে তার দেখা হয় লাউয়াগ্রাম মসজিদের পাশে।পরে সৈকতের বাবা মোবাইলে উঠানো তাদের কিছু পরিচিত লোকের ছবি দেখালে রাকিব একজন লোককে চিহিৃত করে।

হানিফ উদ্দিন জানান, ঐ লোকের নাম আরিফ রব্বানি তার বাড়ি ময়মনসিং বিভাগের মুক্তাগাছা থানার লক্ষীপুর গ্রামে। তার সাথে আমাদের রক্তের কোন সম্পর্ক নেই। প্রায় দুই বছর আগে সে আমার বাড়িতে দিন মজুরের কাজ করতে আসে, তার ব্যবহার ভাল দেখে একটা সুসম্পর্ক গড়ে উঠে আমার পরিবারের সবার সাথে। সেই আমার ছেলেকে অপহরণ করেছে।

তিনি আরো জানান, এ বিষয়ে অভিযোগ নিয়ে অসি সাহেবের কাছে গিয়েছিলাম তিনি ভাল করে খুজে দেখতে বললেন এবং অপহরণকারীর বাড়িতে যেতে বললেন।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কামাল হোসেন বলেন, অপহরণ বিষয় নিয়ে কেউ আমার কাছে আসেনি।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন