please click here to view dainikshiksha website

ঘাতক ট্রাক কেড়ে নিল তিন শিক্ষার্থীর প্রাণ

শেরপুর প্রতিনিধি | জানুয়ারি ৮, ২০১৬ - ৮:৫০ অপরাহ্ণ
dainikshiksha print

শেরপুরে ঘাতক ট্রাক তিন শিক্ষার্থীর প্রাণ কেড়ে নিল।

শুক্রবার বিকেলে নালিতাবাড়ী উপজেলার নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল এলকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ওই স্কুল ছাত্রকে চাপা দেয়।

এতে নিহতরা হল, নালিতাবাড়ী উপজেলার চারালি বাজার এলাকার আব্দুর রহিমের ছেলে জামাল উদ্দিন (১৮), আলাল উদ্দিনের ছেলে মো.নজরুল ইসলাম (১৮) ও হাবিবুর রহমানের ছেলে মো. রাজন মিয়া (১৮)।

এরা সবাই স্থানীয় মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল । রাজন নবম শ্রেণি এবং নজরুল ও জামাল দশম শ্রেণিতে পড়ত।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে , বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার নয়াবিল ইউনিয়নের চারালি বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে তিন বন্ধু নালিতাবাড়ী শহরে আসছিল। নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল বাজারের সন্নিকটে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী   মোটর সাইকেলকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায় । এতে ঘটনাস্থলেই জামাল ও নজরুল নিহত হয়।

স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় রাজনকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক আরিফ হোসাইন জানান, একটি বিয়ের দাওয়াত খেয়ে ওই তিন কিশোর মোটরসাইকেলে করে নালিতাবাড়ী বাজারের দিকে আসছিল। এসময় নয়াবিল এলাকায় বাজারের কাছে ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারালে এ দূর্ঘটনা ঘটে। এতে দুইজন ঘটনাস্থলে এবং আরেকজন হাসপাতালে মারা যায়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছে, ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন