ঘুড়ি উড়াতে গিয়ে স্কুলছাত্র নিহত - স্কুল - দৈনিকশিক্ষা

ঘুড়ি উড়াতে গিয়ে স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর দারুস সালামের হরিরামপুর এলাকায় বাসার ছাদ থেকে পড়ে মোরসালিন আহমেদ মাহিন (১৪) নামের এক স্কুলছাত্র মারা গেছে। শনিবার (১২অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নিহত মহিনের বড় বোন শান্তা আক্তার জানান, তারা দারুস সালাম হরিরামপুর বাজার এলাকায় নিজের বাড়িতে থাকেন। তার ছোট ভাই মাহিন দারুস সালাম সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী। স্কুল ছুটি থাকায় সকাল থেকে দ্বিতীয় তলার ছাদে ঘুড়ি উড়াচ্ছিল মাহিন। সেখান থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় সে। তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের জরুরি বিভাগে নিয়ে যান স্বজনরা। সেখানে দুপুর ২ টার দিকে মাহিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website