সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত - দৈনিকশিক্ষা

সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

উৎসবমুখর পরিবেশে নতুন শিক্ষার্থীদের নিয়ে সরকারি মোহাম্মদপুর মডেল কলেজের একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ জুলাই)  এ উপলক্ষ্যে কলেজ মিলনায়তনে এক ভিন্নধর্মী  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিকের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি  ছিলেন ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের সাবেক উপাধ্যক্ষ ফেরদৌস আরা এবং জনতার কমিশনার তারেকুজ্জামান রাজীব-কমিশনার ৩৩ নং ওয়ার্ড,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। 

জনতার কমিশনার তারেকুজ্জামান রাজীব বলেন,জীবনে বড় হতে হলে আগে লক্ষ্য স্থির কর এবং সততার সাথে  এগিয়ে যাও সাফল্য আসবেই। তিনি মাদকমুক্ত সমাজ গঠনে ছাত্রদের এগিয়ে আসার আহবান জানান। 

পরে আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতেই অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক নবাগত শিক্ষার্থীদের মাদককে না বলে শপথ করান। অধ্যক্ষ ফেরদৌস আরা বলেন- গুণগত ও সহশিক্ষার কার্যক্রমের দিক থেকে সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে এখন সেরা । তারই ফলশ্রুতিতে সরকারি মোহাম্মদপুর মডেল কলেজ ২০১৭ ও ২০১৮ খ্রিস্টাব্দে  পরপর দুইবার মোহাম্মদপুর থানার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান এবং অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন ।

পরে অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক কলেজের নিয়ম শৃঙ্খলা, লেখাপড়ার পদ্ধতি সম্পর্কে শিক্ষার্থীদের অবগত করেন। তিনি বলেন তোমাদের (শিক্ষার্থীদের) শুধু লেখাপড়া করলেই হবে না শিক্ষার্থীদের মানুষের মত মানুষ হতে হবে। তিনি আরও বলেন শিক্ষার প্রকৃত উদ্দেশ্য মনুষ্যত্ব বিকাশ। পরে শিক্ষার্থীদের রজনীগন্ধা ফুল দিয়ে বরণ ও কলেজের শিক্ষকদের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়। কলেজ ক্যাম্পাস ঘুরিয়ে দেখানো হয় শিক্ষার্থীদের। 
এ সময় উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ, শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থী ,কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবকরা ।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের - dainik shiksha অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের - dainik shiksha হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন - dainik shiksha নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা - dainik shiksha মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো - dainik shiksha ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো please click here to view dainikshiksha website Execution time: 0.0078399181365967