চবির স্থগিত পরীক্ষা শুরুর দাবি ছাত্রলীগের - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

চবির স্থগিত পরীক্ষা শুরুর দাবি ছাত্রলীগের

চবি প্রতিনিধি |

স্থগিত পরীক্ষাগুলো শুরু করার ব্যবস্থা নেয়ারর দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(চবি) শাখা ছাত্রলীগ। একইসাথে সব শিক্ষার্থীর অনলাইন ক্লাসে অংশগ্রহণ নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে উদ্যোগী হওয়ার দাবিও জানান তারা। রোববার (১৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধনটি  অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে উপস্থিত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন," করোনাকালে জীবনব্যবস্থা যখন স্থবির সে সময় স্বাস্থ্যব্যাধি মেনে অনেক কিছু চালু থাকলেও হচ্ছে না শিক্ষার্থীদের পরীক্ষা। যা তাদেরকে ঠেলে দিচ্ছে হতাশাগ্রস্থ ভবিষ্যতের দিকে। এই অবস্থা থেকে পরিত্রাণের জন্য স্বাস্থ্যব্যাধী মেনে দ্রুত পরীক্ষাগুলো চালু করার ব্যবস্থা গ্রহণ করতে হবে। নতুবা আমরা আন্দোলন গড়ে তুলবো।

এসময় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরুকে সাবধান করে ছাত্রলীগ সভাপতি বলেন, জামাত শিবিরের  পেতাত্মারা নুরু গংদের কাঁধে ভর করেছে। দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আশেপাশে দেখা গেলে,তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন খন্দকার রফিক, আলতাফ হোসেন, নাজমুল এইচ সানি, মো. আব্দুল্লাহ-আল-নাহিয়ান রাফি, মোমিনুল ইসলাম, জ্যোতিষ্ক চাকমা, আরিফ মাহমুদ, শরীফ উদ্দিন, পাপন খান, শফিকুল ইসলাম, মাহমুদুল হাসান শাওন, ইখলাস, সুজয়,আরিফ, সৌমেন,রমজান, শেখ আহমদসহ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু - dainik shiksha ১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা - dainik shiksha সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু - dainik shiksha আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ - dainik shiksha রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান - dainik shiksha পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান please click here to view dainikshiksha website