চবির হলে পাঁচ বছর পর আসন বরাদ্দের বিজ্ঞপ্তি - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

চবির হলে পাঁচ বছর পর আসন বরাদ্দের বিজ্ঞপ্তি

চবি প্রতিনিধি |

পাঁচ বছর পর আবাসিক হলগুলোতে আসন বরাদ্দের উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ও কেন্দ্রীয় সিট বরাদ্দ কমিটির সদস্যসচিব রবিউল হাসান ভুঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২২ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত অফিস চলাকালীন আগ্রহী ছাত্র-ছাত্রীরা সংযুক্ত হলের অফিস থেকে আসন বরাদ্দের আবেদন ফরম সংগ্রহ করতে ও জমা দিতে পারবে। ২০১৯ সালে প্রকাশিত তিন জরুরি বিজ্ঞপ্তির আলোকে আবেদনকারী শিক্ষার্থীদের পুনরায় আবেদনের প্রয়োজন নেই।

আগে হলে আসন বরাদ্দ পাওয়া শিক্ষার্থীরা নতুন করে নিয়মিত আসন বরাদ্দের জন্য আবেদন করতে হবে। এই বিজ্ঞপ্তি অনুযায়ী আসন বরাদ্দের পর তাঁদের আগের আসন বাতিল হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আসন বরাদ্দ কার্যক্রম শুরু হওয়ার পর আবাসিক হলগুলোতে বিশেষ পরিদর্শন ব্যবস্থা চালু থাকবে।

মেয়রকে ‘শালীনতা বিবর্জিত’ চিঠি, বোর্ড চেয়ারম্যান বললেন ‘ষড়যন্ত্র’ - dainik shiksha মেয়রকে ‘শালীনতা বিবর্জিত’ চিঠি, বোর্ড চেয়ারম্যান বললেন ‘ষড়যন্ত্র’ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ‘উন্মুক্ত’ নকল - dainik shiksha উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ‘উন্মুক্ত’ নকল নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে - dainik shiksha নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে ইডেন ছাত্রলীগ নেত্রীরা ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছে : ইসলামী ছাত্র আন্দোলন - dainik shiksha ইডেন ছাত্রলীগ নেত্রীরা ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছে : ইসলামী ছাত্র আন্দোলন পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা - dainik shiksha পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর - dainik shiksha গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর please click here to view dainikshiksha website Execution time: 0.014348030090332