চবি শিক্ষকের বাসায় গিয়ে হুমকির অভিযোগ - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

চবি শিক্ষকের বাসায় গিয়ে হুমকির অভিযোগ

চবি প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজতত্ত্ব বিভাগের শিক্ষক মাইদুল ইসলামকে বাসায় গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। রোববার (১২ মে) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের আবাসিক ভবনে এ ঘটনা ঘটে।

এ নিয়ে মাইদুল ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যক্তিগত অ্যাকাউন্টে রাত ৯টা ৩১ মিনিটে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি উল্লেখ করেন, সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে আবাসিক শিক্ষক ভবনের সামনের খোলা জায়গায় ১০-১৫ জনের একটি দল এসে গালিগালাজ করে। এক পর্যায়ে বাসার নিচে নেমে আসতে বলে হুমকি দিয়ে যায় তারা। ১০ মিনিটের মতো চিৎকার ও গালিগালাজ করে তারা চলে যায়।

এ বিষয়ে প্রক্টর মো. আলী আজগর চৌধুরীকে জানানোর জন্য কল দেওয়া হলে প্রক্টর কল রিসিভ করেনি বলে তিনি স্ট্যাটাসে উল্লেখ করেন।

তবে এ বিষয়ে জানতে মাইদুল ইসলামের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। এমনকি ফেসবুক ম্যাসেঞ্জারে যোগাযোগ করা হলেও তার সাড়া মেলেনি।

বিশ্ববিদ্যালয়েরর প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, ওই সময়ে আমি মসজিদে নামাজে ছিলাম তাই কল কেটে দিয়েছি। 

মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর - dainik shiksha মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্তিতে ২৫ কোটি টাকার চাহিদা - dainik shiksha ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্তিতে ২৫ কোটি টাকার চাহিদা সরকারি চাকরি মেধাবীদের কাছে আকর্ষণীয় করতে বাজেটে বরাদ্দ বাড়ছে - dainik shiksha সরকারি চাকরি মেধাবীদের কাছে আকর্ষণীয় করতে বাজেটে বরাদ্দ বাড়ছে স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website