চবি সাংবাদিকতা বিভাগের নতুন সভাপতি শহীদুল হক - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

চবি সাংবাদিকতা বিভাগের নতুন সভাপতি শহীদুল হক

চবি প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিভাগের সহযোগী অধ্যাপক মো: শহীদুল হক। বৃহষ্পতিবার (১৬ জানুয়ারি) সদ্য বিদায়ী সভাপতি সহযোগী অধ্যাপক মো: আবুল কালাম আজাদ সভাপতির দায়িত্ব হস্তান্তর করেন।

অধ্যাপক মো: শহীদুল হক

মো: শহীদুল হক ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে ১৯৯৮ খ্রিষ্টাব্দে স্নাতক ও ১৯৯৯ খ্রিষ্টাব্দে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ২০০২ খ্রিষ্টাব্দে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে যোগদান করে আলাওল হলের আবাসিক শিক্ষক, বিএনসিসির পিউওসহ অন্যান্য একাডেমিক ও প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন।

মো: শহীদুল হক ঝালকাঠির বিশিষ্ট অলিয়ে কামেল হযরত কায়েদ ছাহেব (রহ:) এর নাতি। তিনি চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের একাডেমিক ও গবেষণা কার্যক্রমকে আরও জোরদার করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। 

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ - dainik shiksha করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো - dainik shiksha করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা - dainik shiksha দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে - dainik shiksha ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website