চমেকের সহযোগী অধ্যাপক ডা. নজরুল ইসলাম চৌধুরীর করোনায় মৃত্যু - কলেজ - দৈনিকশিক্ষা

চমেকের সহযোগী অধ্যাপক ডা. নজরুল ইসলাম চৌধুরীর করোনায় মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি |

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) সহযোগী অধ্যাপক ডা. নজরুল ইসলাম চৌধুরী তসলিম মারা গেছেন। গতকাল সোমবার রাতে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম চ্যাপ্টারের সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডা. নজরুল ইসলাম চমেকের অর্থোপেডিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। জ্বর, কাশি ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত শুক্রবার তিনি চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি হন।

ডা. ফয়সাল বলেন, ‘করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয় এবং গতকাল সন্ধ্যায় তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। গতকাল রাত দশটার দিকে তিনি মারা যান।’

চমেক অধ্যক্ষ অধ্যাপক শামীম হাসান জানান, আজ সকালে চমেক হাসপাতাল কেন্দ্রীয় জামে মসজিদে ডা. নজরুলের জানাজার নামাজ অনুষ্ঠিত হয় এবং পরে মরদেহ দাফনের জন্য নোয়াখালীর চাটখিলে গ্রামের বাড়িতে নেয়া হয়।

তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন বলেও জানান তিনি।

চমেকের আরেক সহযোগী অধ্যাপক ও অর্থোপেডিক্স বিভাগের প্রধান ডা. সামিরুল ইসলাম গত ২৬ জুন করোনা আক্রান্ত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! - dainik shiksha এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর নিবন্ধন সনদধারী শিক্ষকদের তথ্য সংগ্রহ করছে এনটিআরসিএ - dainik shiksha নিবন্ধন সনদধারী শিক্ষকদের তথ্য সংগ্রহ করছে এনটিআরসিএ করোনার টিকাকে বৈশ্বিক সম্পদ হিসেবে বিবেচনার আহ্বান প্রধানমন্ত্রীর - dainik shiksha করোনার টিকাকে বৈশ্বিক সম্পদ হিসেবে বিবেচনার আহ্বান প্রধানমন্ত্রীর একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু করোনা ঝুঁকি থাকাকালিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সুযোগ নেই - dainik shiksha করোনা ঝুঁকি থাকাকালিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সুযোগ নেই এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ : আরেক আসামি অর্জুন গ্রেফতার - dainik shiksha এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ : আরেক আসামি অর্জুন গ্রেফতার এমসি কলেজে গণধর্ষণের ঘটনা তদন্তে কমিটি গঠন, ২ গার্ড সাসপেন্ড - dainik shiksha এমসি কলেজে গণধর্ষণের ঘটনা তদন্তে কমিটি গঠন, ২ গার্ড সাসপেন্ড বরখাস্ত অধ্যক্ষের অভিনব প্রতারণা - dainik shiksha বরখাস্ত অধ্যক্ষের অভিনব প্রতারণা please click here to view dainikshiksha website