চমেকে ৫৬ কৃতী শিক্ষার্থীকে পুরস্কার প্রদান - মেডিকেল ও কারিগরি - Dainikshiksha

চমেকে ৫৬ কৃতী শিক্ষার্থীকে পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক |

চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) এমবিবিএস ও বিডিএস প্রফেশনাল পরীক্ষায় ভালো ফল করা ৫৬ জন শিক্ষার্থীকে  পুরস্কার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) এ পুরস্কার বিতরণ করা হয়। তাদের মধ্যে সব পরীক্ষায় মেধা তালিকায় থাকা ৬ জনকে দেওয়া হয়েছে 'প্রিন্সিপালস গোল্ড মেডেল অ্যাওয়ার্ড‘। 

ফাইনাল পার্ট পরীক্ষায় ভালো করা আরেক শিক্ষার্থী পেয়েছে এক লাখ টাকার স্কলারশিপ। 

চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) শাহ আলম বীরউত্তম অডিটোরিয়ামে অনুষ্ঠিত এমবিবিএস ৬১তম ব্যাচ ও বিডিএস ৩০তম ব্যাচের এই উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চমেক অধ্যক্ষ অধ্যাপক ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. ইসমাইল খান, বিশেষ অতিথি ছিলেন চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দিন আহমেদ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নিউরোসার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. রবিউল করিম। এবার তিনটি প্রফেশনাল পরীক্ষায় এমবিবিএসের ৩২ জন ও বিডিএসের ২৪ জনকে পুরস্কৃত করা হয়।

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস - dainik shiksha জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website