চাঁদাবাজির প্রতিবাদ করায় শিক্ষার্থীকে পেটালেন ইউপি সদস্য - বিবিধ - দৈনিকশিক্ষা

চাঁদাবাজির প্রতিবাদ করায় শিক্ষার্থীকে পেটালেন ইউপি সদস্য

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার ধুনট উপজেলায় চাঁদাবাজির প্রতিবাদ করায় এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে ইউপি সদস্য ও তাঁর লোকজনের বিরুদ্ধে।

গত মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ধেরুয়াহাটি গ্রামের জুয়েল সরকার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি এলাকায় নছিমন-করিমন, ভটভটি, ট্রলি ও রিকশা-ভ্যানচালকদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায় করেন। অবৈধভাবে চাঁদা আদায়ের প্রতিবাদ করে ধেরুয়াহটি গ্রামের আল মাহমুদের ছেলে বগুড়া আদর্শ কলেজের শিক্ষার্থী জাকির হোসেন তার ফেসবুক ওয়ালে একটি পোস্ট দেয়। এতে ক্ষুব্ধ হয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় জুয়েল সরকার ও তাঁর লোকজন জাকির হোসেনকে পিটিয়ে আহত করে। 

এ ঘটনায় শিক্ষার্থী জাকির হোসেনের বাবা আল মাহমুদ বাদী হয়ে জুয়েল সরকারসহ তিনজনের বিরুদ্ধে শুক্রবার থানায় আরো একটি অভিযোগ করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য জুয়েল সরকার বলেন, ‘আমার বিরুদ্ধে চাঁদা আদায়ের মিথ্যা অভিযোগের ঘটনায় তাঁদের সঙ্গে তর্কাতর্কি হয়েছে। তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়নি। পূর্ববিরোধের জের ধরে আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।’

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website