চাঁদার টাকা ভাগাভাগির সময় শিক্ষক ও কর্মচারীসহ আটক ৭ - বিবিধ - দৈনিকশিক্ষা

চাঁদার টাকা ভাগাভাগির সময় শিক্ষক ও কর্মচারীসহ আটক ৭

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগরে চাঁদার টাকা ভাগাভাগির সময় ডিবি পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েছেন স্থানীয় যুবলীগ নেতা, শিক্ষক ও কর্মচারীসহ ৭ জন। রোববার রাত সাড়ে ১১টার দিকে অভয়নগরের প্রেমবাগ স্কুলের সামনে থেকে তাদেরকে আটক করে ডিবি পুলিশ। মহাসড়ক সংস্কারের কাজে নিয়োজিত ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছ থেকে আদায় করা চাঁদার টাকা ভাগ-বাটোয়ারা করার সময় তাদেও আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার বনগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও প্রেমবাগ ইউনিয়ন যুবলীগের সদস্য সৈয়দ মোস্তাফিজুর রহমান রানা, বনগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী হাবিবুর রহমান, প্রেমবাগ ইউনিয়ন যুবলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান মিন্টু, ইউনিয়ন যুবলীগের সদস্য আজাদ রহমান মিনা, একই উপজেলার প্রেমবাগ গ্রামের মৃৃত আবদুল ওয়াদুদের ছেলে পিন্টু, জিয়ার মোল্যা ও আল আমিন। 

যুবলীগ নেতাসহ আটককৃতদের বিষয়ে প্রেস ব্রিফিং করেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মারুফ আহমেদসহ উর্দ্ধতন পুলিশ কর্মকর্তারা।

ব্রিফিংয়ে জানানো হয়, যশোর-খুলনা মহাসড়ক সংস্কারের কাজ করছে তমা গ্রুপ। যশোরের অভয়নগরের  প্রেমবাগ স্কুলের কাছে রয়েছে তাদের নির্মাণ কার্যালয়। কাজের শুরু থেকেই প্রতিটি তেলের গাড়ি থেকে ৫ হাজার টাকা করে প্রতিমাসে চাঁদা নিয়েছেন প্রমবাগ ইউনিয়ন যুবলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান মিন্টু ও সহযোগীরা। অবশেষে চাঁদার টাকা ভাগাভাগির সময় হাতেনাতে ডিবি পুলিশ তাদের আটক করে।

এদিকে চাঁদাবাজির সাথে জড়িত থাকার অভিযোগে এবং ডিবি পুলিশের হাতে তিন যুবলীগ নেতা আটকের খবরে তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছে অভয়নগর উপজেলা যুবলীগ। সোমবার রাতে উপজেলা যুবলীগের এক জরুরি সভায় ওই তিন যুবলীগ নেতাকে বহিস্কার করা হয়েছে। 

বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ - dainik shiksha বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ মহামারিতেও দপ্তরিদের কাছ থেকে আদায় করা হচ্ছে ঋণের টাকা - dainik shiksha মহামারিতেও দপ্তরিদের কাছ থেকে আদায় করা হচ্ছে ঋণের টাকা মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও - dainik shiksha মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও সংসদ টিভিতে ক্লাসের নতুন রুটিন প্রকাশ - dainik shiksha সংসদ টিভিতে ক্লাসের নতুন রুটিন প্রকাশ সমাপনী জুনিয়র পরীক্ষা এখনই বাতিল ঘোষণা করুন - dainik shiksha সমাপনী জুনিয়র পরীক্ষা এখনই বাতিল ঘোষণা করুন জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে ৯ সদস্যের মনিটরিং সেল - dainik shiksha জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে ৯ সদস্যের মনিটরিং সেল শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে - dainik shiksha শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে ১০ এপ্রিল সরকারকে করোনা শনাক্তের কিট দেবে গণস্বাস্থ্য - dainik shiksha ১০ এপ্রিল সরকারকে করোনা শনাক্তের কিট দেবে গণস্বাস্থ্য ‘প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে’ - dainik shiksha ‘প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে’ ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন করোনা সন্দেহ হলে যা করতে হবে - dainik shiksha করোনা সন্দেহ হলে যা করতে হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website