চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির সুপারিশ দ্রুত বাস্তবায়নের দাবি - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির সুপারিশ দ্রুত বাস্তবায়নের দাবি

নিজস্ব প্রতিবেদক |

সবধরনের চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়িয়ে ৩৫ বছর করা সংক্রান্ত জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সুপারিশ দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়েছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শনিবার (১৬ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে অয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ সাত বছর ধরে চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি জানিয়ে আসছে শিক্ষার্থী সমাজ। এটি একটি যৌক্তিক দাবি। মানববন্ধনে উপস্থিত সবাই সাধারণ শিক্ষার্থী। এর সাথে কোনো ধরনের রাজনৈতিক গোষ্ঠির কোনো সংযোগ নেই।

বক্তারা আরো বলেন, এই মাসের মধ্যে যদি এ দাবি বাস্তবায়ন না করা হয় তাহলে সারা দেশব্যাপী আরো বড় কর্মসূচির আহ্বান করবেন তারা।

মানববন্ধনে বক্তব্য দেন কামাল হোসেন, ফুহাদ আলম, মো. নাসিম, রুদ্র রনি, সেলিম, সুরাইয়া, সনিয়া, নাদিয়া মিয়াজী প্রমুখ।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website