চার মাসেও সন্ধান মেলেনি মাদরাসাছাত্র ইয়াসিনের - বিবিধ - দৈনিকশিক্ষা

চার মাসেও সন্ধান মেলেনি মাদরাসাছাত্র ইয়াসিনের

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

তিন মাস বাইশ দিন পার হলেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদরাসাছাত্র ইয়াসিন মল্লিকের (১১)। সে যশোরের অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের কোদলা হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ছিল। 

নিখোঁজ ইয়াসিন মল্লিক নড়াইল জেলার আগদিয়া গ্রামের দিনমজুর এহিয়া মল্লিকের ছেলে। 

মাদরাসাছাত্র ইয়াসিন মল্লিক (১১)। ছবি : অভয়নগর (যশোর) প্রতিনিধি

এহিয়া মল্লিক জানান, গত ১৫ মার্চ বিকেলে মাদরাসার শিক্ষক রফিকুল ইসলামের মাধ্যমে জানতে পারেন তার ছেলেকে খুজে পাওয়া যাচ্ছেনা। ওই দিন রাতে ‘০১৯৮৩-৪৬৩৬২৪’ নম্বর   থেকে ফোন করে এক ব্যক্তি । ছেলের মুক্তিপন হিসেবে দুই লাখ টাকা চাঁদা দাবি করে সেই ব্যক্তি। টাকা না দিলে ছেলেকে হত্যা করার হুমকিও দেয়া হয়। পরদিন ১৬ মার্চ ছেলে নিখোঁজ ও চাঁদার বিষয় নিয়ে অভয়নগর থানায় জিডি করেন তিনি, জিডি নং-৬৬৭। এরপর ২২ মার্চ নড়াইল সদর থানায় একটি জিডি করা হয়, জিডি নং-১০১৪। নড়াইল সদর থানায় জিডি করার এক সপ্তাহ পর পৃথক তিনটি মোবাইল নম্বর (০১৯৮৩-৪৬৩৬২৪, ০১৫৭১-১২৭৪২৬, ০১৮১৪-৬০৮৮৫৯) থেকে ফোন করে বিভিন্ন ধরণের ভয়ভীতি দেয়া হয়। যে কারণে হতদরিদ্র দিনমজুর এহিয়া মল্লিক ছেলে উদ্ধারে অভয়নগর থানায় গত ২ মে পূনরায় আরও একটি জিডি করেন, যার নং-৫৭। 

সম্প্রতি খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক বরাবর সকল জিডির ফটোকপিসহ একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান। তিনি প্রশাসনসহ সাংবাদিকদের মাধ্যমে তাঁর নিখোঁজ শিশু সন্তান ইয়াসিনকে ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন। যোগাযোগ এহিয়া মল্লিক- ০১৮২৮-১৭০৮৯২।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website