চিকিৎসার জন্য লন্ডনে গেলেন অর্থমন্ত্রী - বিবিধ - দৈনিকশিক্ষা

চিকিৎসার জন্য লন্ডনে গেলেন অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

চিকিৎসার ফলোআপের জন্য বুধবার বিকেলে লন্ডনের উদ্দেশে রওনা দিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। একইদিন তার দুই মেয়ে ও স্ত্রীও গেছেন বলে জানা গেছে। তার দুই মেয়ে লন্ডনেই থাকেন। কিন্তু করোনার বিস্তারের আগে দেশে এসে আটকা পড়েন। তাই আজকে তারাও গেছেন।

সূত্র জানায়, মূলত চিকিৎসার জন্যই অর্থমন্ত্রী লন্ডন গেছেন। দেশে ফিরতে এবার তার কিছুটা সময় লাগবে বলেও জানায় ওই সূত্র। এর কারণ ব্যাখ্যা করে সূত্রটি জানায়, করোনা মহামারিতে লন্ডন পৌঁছানোর পর অর্থমন্ত্রীকে সেখানে সপরিবারে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হতে পারে। এরপর তিনি চিকিৎসকের পরামর্শ নেবেন।

পারিবারিক ওই সূত্র জানায়, অনেক দিন আগেই চিকিৎসকের পরামর্শ গ্রহণের জন্য অর্থমন্ত্রীর লন্ডন যাওয়ার কথা ছিল। একদিকে করোনা পরিস্থিতির অবনতি, অপরদিকে ২০২০-২১ অর্থবছরের বাজেট তৈরি, সংসদে উপস্থাপন ও সংসদে পাস করার কাজে ব্যস্ত থাকায় তিনি যেতে পারেননি। মঙ্গলবার (৩০ জুন) জাতীয় সংসদে নতুন অর্থবছরের বাজেট পাস হয়েছে।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website