চিরিরবন্দরে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে স্কুলশিক্ষক আটক - বিবিধ - Dainikshiksha

চিরিরবন্দরে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে স্কুলশিক্ষক আটক

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি |

দিনাজপুরের চিরিরবন্দরে পঞ্চম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে নিখিল রায় নামের এক স্কুলশিক্ষককে আটক করেছে পুলিশ। বুধবার (৫ নভেম্বর) রাতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানীর নেতৃত্বে চিরিরবন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে তার বাড়ি থেকে আটক করে। 

আটককৃত স্কুলশিক্ষক ৩নং ফতেজংপুর ইউনিয়নের যোতরঘু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এলাকাবাসী ও পরিবারের লোকজন জানায়, ঘটনার দিন সকাল ৯টায় স্কুল শিক্ষক নিখিল রায় স্কুল অফিসে কেউ না থাকায় ওই ছাত্রীকে একাকী পেয়ে অফিস কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা চালান। এ সময় ছাত্রীর চিৎকারে অন্য শিক্ষার্থীরা অফিস কক্ষে ঢুকে ঘটনা অবলোকন করে বাইরে এসে চিৎকার করলে এলাকাবাসী গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে মোবাইল ফোনে অবগত করালে তিনি থানা পুলিশের সহয়তায় রাত ১২টায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করেন।

উপজেলা শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেন দৈনিক শিক্ষাকে জানান, ঘটনা অবগত হয়ে বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করলে ঘটনার সত্যতা পাওয়া যায়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ঘটনার সত্যতা পাওয়ায় ওই শিক্ষককে আটক করে থানা হাজতে পাঠানো হয়েছে। বর্তমানে তার শাস্তির ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।

আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website