চুরির অভিযোগে দুই ছাত্রকে পেটালেন মাদরাসা শিক্ষক - মাদরাসা - Dainikshiksha

চুরির অভিযোগে দুই ছাত্রকে পেটালেন মাদরাসা শিক্ষক

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালীর মাদরাসার দুই শিক্ষক দুই শিশু শিক্ষার্থীকে হাত-পা বেঁধে বেধড়ক পিটিয়েছেন। সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের দারুল উলুম আল ইসলামিয়া মাদরাসার শিক্ষক আবুল কাসেম ও আবু বকর বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ষষ্ঠ শ্রেণীর ছাত্র আরমান হোসেন ও রিয়াজ হোসেন একটি কক্ষে আটকে ওই নির্যাতন চালান। শনিবার সকালে ঘটনাস্থলে পুলিশ পৌঁছার আগেই ওই দুই শিক্ষক মাদরাসা ছেড়ে পালিয়ে গেছেন। আরমানকে শুক্রবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছে রিয়াজ। আরমানের বাবা আজাদ হোসেন ২ শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকরা জানান, মঙ্গলবার ও বুধবার ওই মাদরাসার আবাসিক ছাত্রদের ৯টি মোবাইল ফোন ও ৫ হাজার টাকা বাক্সের তালা ভেঙে কে বা কারা নিয়ে যায়। এজন্য ছাত্র আরমান ও রিয়াজকে সন্দেহ করেন শিক্ষক আবুল কাশেম ও আবু বকর। পরদিন সন্ধ্যায় একটি কক্ষে নিয়ে হাত-পা বেঁধে মারধর করা হয়। তাদের চিৎকার শুনে অন্যান্য শিক্ষক ছুটে আসেন। তারা সালিশ বৈঠকের কথা বলে দুই শিক্ষার্থীর হাত-পায়ের বাঁধন খুলে দেন। এরপর অভিভাবকদের খবর দেয়া হয়। আবুল কাশেম ও আবু বকরের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করলেও তা বন্ধ পাওয়া গেছে।

জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক - dainik shiksha শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website