চুরির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতার জামিন - কলেজ - Dainikshiksha

চুরির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতার জামিন

মুন্সীগঞ্জ প্রতিনিধি |

মাস্টার্স পরীক্ষার কারণে অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন স্বর্ণালংকার, টাকা চুরি এবং মারধরের মামলায় গ্রেফতার মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা। রোববার (৩০জুন) দুপুরে মুন্সীগঞ্জের ১নং আমলি আদালতে তার জামিন শুনানি হয়। আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শান্তি চন্দ্র দেবনাথ ছাত্রলীগ সভাপতির তিনদিনের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

এর আগে শনিবার (২৯ জুন) রাতে শহরের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

সদর উপজেলার চরকেওয়ারের টরকী গ্রামের রেহানা বেগম মামলার বাদী হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জুন) বাদীর বাড়িতে গিয়ে মারধর করে স্বর্ণালংকার ও টাকা চুরিসহ বিভিন্ন অভিযাগে ফয়সালের বিরুদ্ধে মামলা হয়। ১৪৩, ১৪৮, ৩২৩, ৩৮০, ৫০৬ ও ১১৪ ধারায় দায়ের করা মামলায় ছয়জনকে আসামি করা হয়েছে। এরমধ্যে প্রধান আসামি ফয়সাল।

কোর্ট ইন্সপেক্টর হেদায়েত উল্লাহ জানান, বেলা ১২টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতিকে কোর্টে আনা হয়। পরে ১২টার দিকে মুন্সীগঞ্জ সদর ১নং আমলি আদালতের বিচারক তার জামিন মঞ্জুর করেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসাইন জানান, শনিবার সন্ধ্যায় সদর উপজেলার টরকী গ্রামের জুলহাস বেপারীর স্ত্রী রেহানা বেগম নামে এক নারী ফয়সালের বিরুদ্ধে স্বর্ণালংকার ও টাকা চুরি এবং মারধরের অভিযোগে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। পরে তাৎক্ষণিক পুলিশ অভিযানে নেমে তাকে গ্রেফতার করে।

তিনি বলেন, ফয়সালের বিরুদ্ধে আগে অনেক অভিযোগ পেয়েছি। মুন্সীগঞ্জ সদর থানায় তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা হয়েছে। সব মামলায় তিনি জামিনে রয়েছেন।

প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী প্রাথমিকের শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল নভেম্বরে - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল নভেম্বরে প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা অক্টোবরে - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা অক্টোবরে ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ - dainik shiksha ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website