চেতনানাশক স্প্রে ছিটিয়ে শিক্ষককে ছিনতাই, এখনও জ্ঞান ফেরেনি - বিবিধ - দৈনিকশিক্ষা

চেতনানাশক স্প্রে ছিটিয়ে শিক্ষককে ছিনতাই, এখনও জ্ঞান ফেরেনি

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটের মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রের শিকার হয়ে মো. মঞ্জুরুল করিম (৫৫) নামে এক শিক্ষক আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রায় ১৬ ঘণ্টা অতিক্রান্ত হলেও তার জ্ঞান ফেরেনি।

শনিবার দিবাগত রাত ৪টার দিকে পৌরসভার শুভরাজকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। স্প্রে করে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয় দুর্বৃত্তরা।মঞ্জুরুল করিম উপজেলা সদরের এসিলাহা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

রবিবার সকাল ৮টার দিকে অজ্ঞান অবস্থায় ওই শিক্ষক ও তার স্ত্রী নাসিমা বেগমকে (৪৫) উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বেলা ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় মঞ্জুরুল করিমকে।
এ বিষয়ে রবিবার রাত ৯টায় মঞ্জুরুল করিমের ছেলে মো. সজিদ হোসেন বলেন, এখনো তার বাবার জ্ঞান ফেরেনি। রাখা হয়েছে আইসিইউতে।

এ বিষয়ে মোরেলগঞ্জে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, খবরটি অনেক বিলম্বে থানা পুলিশকে অবহিত করেছেন স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website