চোখ বেঁধে তিন নেতাকে ডিবিতে নেয়ার অভিযোগ - বিবিধ - Dainikshiksha

চোখ বেঁধে তিন নেতাকে ডিবিতে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক |

চোখ বেঁধে ডিবি কার্যালয়ে তুলে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে দাবি করেছেন কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের তিন নেতা। তারা তিনজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তারা। এর আগে সকাল ১১টায় সংবাদ সম্মেলনে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে কর্মসূচি ঘোষণা করেন তারা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত ছাত্রদের দেখতে যাওয়ার সময় সাদা পোষাকের কয়েকজন পুলিশ কমিটির তিন নেতা যুগ্ম সমন্বয়ক মোহাম্মদ রাশেদ খাঁন, নুরুল হক নূর ও ফারুক হাসানকে জোর করে একটি সাদা মাইক্রোতে তুলে নেয়। কিছুক্ষণ পর তাদের ছেড়ে দেয়া হয়।

ফিরে এসে আবার সংবাদ সম্মেলন করে তিনি নেতা। সংবাদ সম্মেলনে তিন নেতাই বলেন, জবরদস্তি করে পুলিশ তাদের মাক্রোবাসে তুলে নেয়। গাড়িতে উঠিয়ে সবার চোখ বেঁধে ফেলা হয়। পরে ডিবি কার্যালয়ে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

আটক নেতাদের মুক্তির দাবীতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মিছিল করেন আন্দোলনকারীরা। 

৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস - dainik shiksha মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি - dainik shiksha এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) - dainik shiksha তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website