চৌগাছায় চার প্রতিষ্ঠানে শতভাগ পাস - কলেজ - Dainikshiksha

চৌগাছায় চার প্রতিষ্ঠানে শতভাগ পাস

চৌগাছা (যশোর) প্রতিনিধি |

যশোরের চৌগাছার দুটি কলেজ ও দুটি মাদরাসায় এইচএসসি ও আলিম পরীক্ষায় শতভাগ পাস করেছে। উপজেলায় জিপিএ-৫ পেয়েছে ৮৬ শিক্ষার্থী। শতভাগ পাসের প্রতিষ্ঠানগুলি হচ্ছে মাড়ুয়া ওকলাহোমা ইউসূফ আলী খান মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজ, হাকিমপুর মহিলা কলেজ, সিংহঝুলি আলিম মাদরাসা এবং ডিএমসিইউ আলিম মাদরাসা।

উপজেলার ১১টি কলেজ ও ৩টি মাদরাসা থেকে এইচএসসি ও আলিম পরীক্ষায় অংশ নেয় শিক্ষার্থীরা। এদের মধ্যে এবিসিডি কলেজ থেকে ৩০৭ জন অংশ নিয়ে পাস করেছে ৩০১ জন। কলেজটি থেকে ৩৭ শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এসএম হাবিবুর রহমান পৌর কলেজ থেকে ২৫৩ জন অংশ নিয়ে পাস করেছে ২৪৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১১ জন।

চৌগাছা সরকারি ডিগ্রি কলেজ থেকে ৩৫৮ জন অংশ নিয়ে পাস করেছে ২১৩ জন। জিপিএ-৫ পেয়েছে ১৪ জন। চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজ থেকে ২৪৬ জন অংশ নিয়ে পাস করেছে ১৯৯ জন। জিপিএ-৫ পেয়েছে ৫ জন। সলুয়া কলেজ থেকে ১৯৫ জন অংশ নিয়ে পাস করেছে ১২৬ জন। জিপিএ-৫ পেয়েছে ১ জন। পাশাপোল-আমজামতলা মডেল কলেজ থেকে ১০৪ জন অংশ নিয়ে পাস করেছে ১০১ জন। জিপিএ-৫ পেয়েছে ৫ জন।

তরিকুল ইসলাম পৌর কলেজ থেকে ১০৬ জন অংশ নিয়ে পাস করেছে ৯৫ জন। জিপিএ-৫ পেয়েছে ২ জন। মাড়ুয়া ওকলাহোমা ইউসূফ আলী খান মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে ৬৫ জন অংশ নিয়ে শতভাগ পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ১ জন। জিসিবি আদর্শ কলেজ থেকে ৫০ জন অংশ নিয়ে পাস করেছে ৪৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১ জন। হাকিমপুর মহিলা কলেজ থেকে ৩০ জন অংশ নিয়ে শতভাগ পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ১ জন এবং জে এম এস কে কলেজ থেকে ২০ জন অংশ নিয়ে পাস করেছে ১৯ জন।

এছাড়া চৌগাছা কামিল মাদরাসা থেকে ৩৬ জন অংশ নিয়ে ৩৫ জন পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ২ জন। সিংহঝুলি আলিম মাদরাসা থেকে ৩০ জন শিক্ষার্থী অংশ নিয়ে শতভাগ পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ৪ জন এবং ডি এম সিরইউ আলিম মাদরাসা থেকে ২৮ জন অংশ নিয়ে শতভাগ পাস করেছে।

তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র - dainik shiksha তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট - dainik shiksha ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে - dainik shiksha বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর - dainik shiksha সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর - dainik shiksha এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website