চৌগাছায় চার প্রতিষ্ঠানে শতভাগ পাস - কলেজ - দৈনিকশিক্ষা

চৌগাছায় চার প্রতিষ্ঠানে শতভাগ পাস

চৌগাছা (যশোর) প্রতিনিধি |

যশোরের চৌগাছার দুটি কলেজ ও দুটি মাদরাসায় এইচএসসি ও আলিম পরীক্ষায় শতভাগ পাস করেছে। উপজেলায় জিপিএ-৫ পেয়েছে ৮৬ শিক্ষার্থী। শতভাগ পাসের প্রতিষ্ঠানগুলি হচ্ছে মাড়ুয়া ওকলাহোমা ইউসূফ আলী খান মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজ, হাকিমপুর মহিলা কলেজ, সিংহঝুলি আলিম মাদরাসা এবং ডিএমসিইউ আলিম মাদরাসা।

উপজেলার ১১টি কলেজ ও ৩টি মাদরাসা থেকে এইচএসসি ও আলিম পরীক্ষায় অংশ নেয় শিক্ষার্থীরা। এদের মধ্যে এবিসিডি কলেজ থেকে ৩০৭ জন অংশ নিয়ে পাস করেছে ৩০১ জন। কলেজটি থেকে ৩৭ শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এসএম হাবিবুর রহমান পৌর কলেজ থেকে ২৫৩ জন অংশ নিয়ে পাস করেছে ২৪৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১১ জন।

চৌগাছা সরকারি ডিগ্রি কলেজ থেকে ৩৫৮ জন অংশ নিয়ে পাস করেছে ২১৩ জন। জিপিএ-৫ পেয়েছে ১৪ জন। চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজ থেকে ২৪৬ জন অংশ নিয়ে পাস করেছে ১৯৯ জন। জিপিএ-৫ পেয়েছে ৫ জন। সলুয়া কলেজ থেকে ১৯৫ জন অংশ নিয়ে পাস করেছে ১২৬ জন। জিপিএ-৫ পেয়েছে ১ জন। পাশাপোল-আমজামতলা মডেল কলেজ থেকে ১০৪ জন অংশ নিয়ে পাস করেছে ১০১ জন। জিপিএ-৫ পেয়েছে ৫ জন।

তরিকুল ইসলাম পৌর কলেজ থেকে ১০৬ জন অংশ নিয়ে পাস করেছে ৯৫ জন। জিপিএ-৫ পেয়েছে ২ জন। মাড়ুয়া ওকলাহোমা ইউসূফ আলী খান মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে ৬৫ জন অংশ নিয়ে শতভাগ পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ১ জন। জিসিবি আদর্শ কলেজ থেকে ৫০ জন অংশ নিয়ে পাস করেছে ৪৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১ জন। হাকিমপুর মহিলা কলেজ থেকে ৩০ জন অংশ নিয়ে শতভাগ পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ১ জন এবং জে এম এস কে কলেজ থেকে ২০ জন অংশ নিয়ে পাস করেছে ১৯ জন।

এছাড়া চৌগাছা কামিল মাদরাসা থেকে ৩৬ জন অংশ নিয়ে ৩৫ জন পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ২ জন। সিংহঝুলি আলিম মাদরাসা থেকে ৩০ জন শিক্ষার্থী অংশ নিয়ে শতভাগ পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ৪ জন এবং ডি এম সিরইউ আলিম মাদরাসা থেকে ২৮ জন অংশ নিয়ে শতভাগ পাস করেছে।

সরকারি স্কুলে ভর্তির বয়স নির্ধারণ - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির বয়স নির্ধারণ রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ স্লোগান ব্যবহারের নির্দেশ - dainik shiksha রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ স্লোগান ব্যবহারের নির্দেশ না চাইলেও এমপিওভুক্ত তপোবন স্কুল - dainik shiksha না চাইলেও এমপিওভুক্ত তপোবন স্কুল প্যাটার্ন জটিলতায় এমপিওভুক্তিতে শিক্ষকদের ভোগান্তি (ভিডিও) - dainik shiksha প্যাটার্ন জটিলতায় এমপিওভুক্তিতে শিক্ষকদের ভোগান্তি (ভিডিও) ‘অনুপাত প্রথা বাতিল ও বদলি চালু করতে শিক্ষামন্ত্রীকেই উদ্যোগ নিতে হবে’ (ভিডিও) - dainik shiksha ‘অনুপাত প্রথা বাতিল ও বদলি চালু করতে শিক্ষামন্ত্রীকেই উদ্যোগ নিতে হবে’ (ভিডিও) প্রাথমিকে প্রধান শিক্ষকদের গ্রেড নিয়ে হাইকোর্টের রুল - dainik shiksha প্রাথমিকে প্রধান শিক্ষকদের গ্রেড নিয়ে হাইকোর্টের রুল ভুঁইফোঁড় বাদ দিয়ে যোগ্য প্রতিষ্ঠানকে এমপিও দিন - dainik shiksha ভুঁইফোঁড় বাদ দিয়ে যোগ্য প্রতিষ্ঠানকে এমপিও দিন এমপিওভুক্ত মাদরাসার তথ্য যাচাইয়ে যেসব কাগজপত্র লাগবে - dainik shiksha এমপিওভুক্ত মাদরাসার তথ্য যাচাইয়ে যেসব কাগজপত্র লাগবে ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় - dainik shiksha দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website