চৌদ্দগ্রামে স্কুলছাত্রীর বিষপানে আত্মহত্যা - স্কুল - Dainikshiksha

চৌদ্দগ্রামে স্কুলছাত্রীর বিষপানে আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লার চৌদ্দগ্রামে মা-বাবার সঙ্গে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে মীম আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রী।

মঙ্গলবার (৮ আগস্ট) দিবাগত রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মীম উপজেলার কাশীনগর ইউনিয়নের হিলালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের

শিক্ষক-শিক্ষিকা মোস্তফা কামাল ও নাছরিন সুলতানার মেয়ে। সে কাশিনগর বিএম

উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের সঙ্গে অভিমান করে মীম আক্তার বিষপান করে। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

বুধবার সকালে পাশ্ববর্তী বসন্তপুর গ্রামে মীমের নানার বাড়ি এলাকায় নামাজে জানাযা শেষে তাকে

স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

বুধবার (৯ আগস্ট) দুপুরের দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি বিভাগের কর্মরত ওয়ার্ড বয় নেকবর হোসেন জানান, মীম নামের একটি মেয়ে মঙ্গলবার রাতে এখানে ভর্তি হয়েছিল। রাতেই সে মারা যায়।

নিহতের পরিবারের লোকজন মরদেহর নিয়ে গেছে বলে জানান তিনি।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সলজানান, এ বিষয়ে আমাদের কেউ অবহিত করেনি। তবে খোঁজ নিয়ে দেখি।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান - dainik shiksha সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ - dainik shiksha মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website