ছাত্রকে গলাকেটে হত্যা, ২ শিক্ষক ৫ দিনের রিমান্ডে - মাদরাসা - Dainikshiksha

ছাত্রকে গলাকেটে হত্যা, ২ শিক্ষক ৫ দিনের রিমান্ডে

চুয়াডাঙ্গা প্রতিনিধি |

চুয়াডাঙ্গায় মাদরাসাছাত্র আবির হুসাইনকে বলাৎকার ও মাথা কেটে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দুই শিক্ষককে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গার আমলী আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল খালেক ৭ দিনের রিমান্ড আবেদন করেন। বিজ্ঞ আদালতের বিচারক পাপিয়া নাগ উভয়পক্ষের আইনজীবীর শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিকেলেই কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে দুই শিক্ষককে নেয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে।

গত ২৪ জুলাই চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নুরানী হাফিজিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র আবির হুসাইনের মাথা কাটা মরদেহ উদ্ধার করা হয়। মাদরাসার অদূরে একটি আম বাগানে তাকে পরিকল্পিতভাবে ঠাণ্ডা মাথায় হত্যা করা হয়। হত্যার পর গুম করা হয় ওই মাদরাসা ছাত্রের মাথা। এর একদিন পর র‌্যাব ও পুলিশের অভিযানে মাদরাসার পাশের একটি পুকুর থেকে ডুবুরিরা উদ্ধার করে নিহত ছাত্রের মাথা। 

এ ঘটনায় মাদরাসার ৫ শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। দুই দিন পর মাদরাসার সুপার মুফতি আবু হানিফ ও তামিম বিন ইউসুফকে গ্রেফতার দেখানো হয়। এরই মধ্যে মামলাটির তদন্ত ভার দেয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের হাতে। আলোচিত এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আব্দুল খালেককে দেয়া হয় তদন্ত ভার।

ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান - dainik shiksha যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি - dainik shiksha বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ - dainik shiksha ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত - dainik shiksha ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website