ছাত্রকে পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন শিক্ষক - মাদরাসা - দৈনিকশিক্ষা

ছাত্রকে পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন শিক্ষক

কুষ্টিয়া প্রতিনিধি |

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হরিণগাছি দারুল উলুম ইসলামিয়া মাদরাসার ছাত্র উছামাকে (১০) মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছেন ঐ মাদরাসার শিক্ষক হাফেজ জমির উদ্দিন। অসুস্থতার কারণে মাদরাসায় না আসার অপরাধে এ নির্যাতন চালানো হয় বলে ছাত্রের স্বজনরা জানিয়েছেন। বর্তমানে ওই ছাত্র দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন।

জানা যায়, উপজেলার রিফাইতপুর ইউপির হরিণগাছি গ্রামের সাইদুল ইসলামের ছেলে ও হরিণগাছি দারুল উলুম ইসলামিয়া মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্র উছামা বেশ কিছুদিন অসুস্থ থাকার পর গত ১৬ মার্চ মাদরাসায় আসলে মাদরাসা শিক্ষক হাফেজ জমির উদ্দিন তাকে বেধড়ক পিটুনি দেন। এক পর্যায়ে উসামার বাম হাত ও ডান হাতের একটি আঙুল ভেঙ্গে যায়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় এক ইউপি সদস্য ও মাদরাসা কমিটির সদস্যরা সামান্য ঘটনা বলে বিষয়টি মিমাংসা করে দেন। ঐ মাতব্বরদের ভয়ে নির্যাতনের বিষয়টি চেপে রাখে ঐ ছাত্রের পরিবার। কিন্তু ঐ ছাত্রের অবস্থা ক্রমশঃ খারাপ হওয়ায় তাকে মঙ্গলবার (১৯ মার্চ) সকালে দৌলতপুর হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় ঐ ছাত্র ও তার স্বজনরা স্থানীয় সাংবাদিকদের বিষয়টি জানান।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক এবং মাদরাসা সুপারের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য তপন জানান, স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করে দেয়া হয়েছে। তবে বিস্তারিত জানাতে তিনি অস্বীকৃতি জানান।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হকের কাছে জানতে চাইলে তিনি এ ব্যাপারে কিছু জানেন না বলে জানিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার জানান, এ ঘটনায় দোষী শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী প্রাথমিকের শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল নভেম্বরে - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল নভেম্বরে প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা অক্টোবরে - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা অক্টোবরে ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ - dainik shiksha ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website