ছাত্রকে বিদ্যুতের তার দিয়ে পেটালেন অধ্যক্ষ - মাদরাসা - Dainikshiksha

ছাত্রকে বিদ্যুতের তার দিয়ে পেটালেন অধ্যক্ষ

রাজবাড়ী প্রতিনিধি |

রাজবাড়ী সদর উপজেলার শ্রীপুর লজ্জাতুননেছা কামিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র মেহেদী হাসান শিমুলকে বৈদ্যুতিক তার দিয়ে পিটিয়ে জখম করেছেন অধ্যক্ষ মোহাম্মদ দিদারুল্লাহ। এ ঘটনায় শিমুলের মা শিউলি বেগম সোমবার বিকেলে রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। শিমুল শ্রীপুর বাস টার্মিনাল এলাকার প্রবাসী লুৎফর রহমানের ছেলে।

আহত শিমুল জানায়, তার এক সহপাঠী দুপুরে পালানোর জন্য তার ব্যাগটি দোতলা থেকে নিচে ফেলে দেয়। এ সময় পেছন থেকে অধ্যক্ষ হুজুর এসে বৈদ্যুতিক তার দিয়ে তাকে পেটাতে শুরু করেন।

শিমুলের মা শিউলি বেগম জানান, তার ছেলের হাতে, পিঠে, কাঁধে লম্বা লম্বা লাল ও কালচে দাগ পড়েছে এবং ব্যথায় অসুস্থ হয়ে পড়েছে। হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে তাকে চিকিৎসা করিয়েছেন। তিনি আরও জানান, অধ্যক্ষ দিদারুল্লাহ কয়েকদিন আগে কয়েক ছাত্রকে একইভাবে তার দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছিলেন। 

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম অভিযোগ প্রাপ্তির বিষয়টি স্বীকার করে জানান, এ ঘটনায় রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসককে (শিক্ষা ও আইসিটি) তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে। 

এদিকে অভিযুক্ত অধ্যক্ষ দিদারুল্লাহ বলেন, 'ছাত্রটি দোতলা থেকে নিচে ব্যাগ ফেলে পালানোর চেষ্টা করছিল। মাদরাসার নিয়মশৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সামান্য আঘাত করা হয়েছে, তবে এটি আমার ভুল হয়েছে।'

১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন শিক্ষামন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন শিক্ষকরা, অনশন ভঙ্গ (ভিডিও) - dainik shiksha শিক্ষামন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন শিক্ষকরা, অনশন ভঙ্গ (ভিডিও) আসছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ - dainik shiksha আসছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ এমপিওভুক্ত হচ্ছে ২৭৬৮ শিক্ষা প্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী ঘোষণা করবেন কাল - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছে ২৭৬৮ শিক্ষা প্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী ঘোষণা করবেন কাল মহাসমাবেশে যোগ দিতে পারছেন না প্রাথমিক শিক্ষকরা - dainik shiksha মহাসমাবেশে যোগ দিতে পারছেন না প্রাথমিক শিক্ষকরা এনটিআরসিএর মাধ্যমে নিয়োগপ্রাপ্ত বেতন বঞ্চিত শিক্ষকদের মানববন্ধন - dainik shiksha এনটিআরসিএর মাধ্যমে নিয়োগপ্রাপ্ত বেতন বঞ্চিত শিক্ষকদের মানববন্ধন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website