ছাত্রকে বেঁধে নির্যাতন, শিক্ষক আটক - মাদরাসা - দৈনিকশিক্ষা

ছাত্রকে বেঁধে নির্যাতন, শিক্ষক আটক

সুনামগঞ্জ প্রতিনিধি |

সুনামগঞ্জের তাহিরপুরে ছাত্রকে মারধর করার অভিযোগে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। এদিকে জেলা সদরে আরেক মাদরাসাছাত্রকে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তাহিরপুর উপজেলা সদরের ভাটি তাহিরপুরের শাহরিয়ার হোসেন (১৬) রতনশ্রী হাফিজিয়া মাদরাসায় পড়ালেখা করে। গত মঙ্গলবার তুচ্ছ বিষয় নিয়ে শাহরিয়ার হোসেনকে বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন শিক্ষক খায়রুল ইসলাম। নির্যাতনে ছাত্রের হাত, পা ও পিটের বিভিন্ন অংশে বড় জখম হয়।

শিক্ষকের হাতে অমানুষিক নির্যাতনের ভয়ে মাদরাসা থেকে পালিয়ে আসে শাহরিয়ার। তবে বাড়িতে গেলে অভিভাবকরাও আরো মারতে পারেন এই ভয়ে বাড়িতে না গিয়ে শুক্রবার উপজেলা সদরে ঘোরাঘুরি করছিল শাহরিয়ার হোসেন। অভিভাবকরা খোঁজাখুঁজি করতে এসে শুক্রবার দুপুরে তাহিরপুর উপজেলা সদরে তাকে দেখতে পান।

অভিভাবকদের জেরার মুখে ছাত্র অভিভাবকদের কাছে পুরো ঘটনা জানায়। শরীরে আঘাতের চিহ্ন দেখে শাহরিয়ারের বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসির কাছে তাকে নিয়ে যান। তাঁরা আঘাতের চিহ্ন দেখতে পান শরীরে।

১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু - dainik shiksha ১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা - dainik shiksha সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু - dainik shiksha আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ - dainik shiksha রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান - dainik shiksha পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান please click here to view dainikshiksha website