ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার - মাদরাসা - Dainikshiksha

ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

ফেনী প্রতিনিধি |

ফেনীর ছাগলনাইয়ায় এক শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় এক মাদরাসা শিক্ষককেগ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মো. ফোরকান ফুলগাজী উপজেলার উত্তর ধর্মপুর গ্রামের আবুল খায়েরের ছেলে। তিনি উপজেলার মধ্যম মটুয়া নূরানী মাদরাসার শিক্ষক।

বুধবার রাতে উপজেলার মধ্যম মটুয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয় বলে ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান।

তিনি বলেন, ফোরকান ওই এলাকার এক ব্যক্তির বাসায় গিয়ে তার ছেলেকে আরবি পড়ানে। বুধবার বিকেলে পড়ানোর একপর্যায়ে তিনি কেজি শ্রেণিতে পড়ুয়া ওই শিশুকে যৌন নিপীড়ন করেন বলে পরিবারের অভিযোগ।

ওসি বলেন, ছেলেটির চিৎকারে লোকজন এসে পড়লে ফোরকান পালানোর চেষ্টা করেন। তখন তাকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। নির্যাতিত শিশুটিকে বুধবার রাতে পুলিশ হেফাজতে রাখা হয়।

ছেলেটির পরিবার রাতেই একটি মামলা করেছে জানিয়ে ওসি বলেন, “শিক্ষক ফোরকানকে  দণ্ডবিধির ৩৭৭ ধারার ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।”

দণ্ডবিধির ৩৭৭ নম্বর ধারায় বলা হয়েছে, ‘প্রকৃতির নিয়মের বিরুদ্ধে’ গিয়ে কেউ পুরুষ, নারী বা জন্তুর সঙ্গে যৌনসঙ্গম করলে তার যাবজ্জীবন কারাদণ্ড বা দশ বছরের জেল হতে পারে। সেই সঙ্গে হতে পারে জরিমানা।

২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত - dainik shiksha ২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website