ছাত্রলীগের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ তিতুমীর কলেজে, আহত ১৪ - কলেজ - দৈনিকশিক্ষা

ছাত্রলীগের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ তিতুমীর কলেজে, আহত ১৪

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর মহাখালীতে তিতুমীর কলেজের ছাত্রদের সঙ্গে স্থানীয়দের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার রাতের ওই ঘটনায় অন্তত ১৪ জন আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ মহাখালীর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সংঘর্ষের জেরে ওই এলাকার ফুটপাতে বেশ কয়েকটি দোকান ভাংচুর করেছে ছাত্রলীগের কর্মীরা। অবশ্য কি নিয়ে ওই সংঘর্ষের সূত্রপাত হয়েছে তাত্ক্ষণিকভাবে পুলিশ তা নিশ্চিত করতে পারেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১১টার দিকে বেসরকারী টেলিভিশন চ্যানেল বৈশাখী কার্যালয়ের সামনের গলির চায়ের দোকানে বসে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের কয়েক কর্মী আড্ডা দিচ্ছিলেন। ওই সময়ে চায়ের টাকা নিয়ে দোকানীর সঙ্গে ঝামেলা হয়। এক পর্যায়ে তা নিয়ে প্রথম দফায় হাতাহাতি হয়। 

ওই সময়ে ছাত্রলীগের নেতারা চলে গেলেও পরে অর্ধশত ছাত্রলীগের কর্মী এসে সেখানে দোকানীকে মারধর করে। অন্য দোকানীরা বাধা দিলে তাদের উপর হামলা চালানো হয়। এক পর্যায়ে স্থানীয় লোকজন জড়ো হয়ে ছাত্রদের ধাওয়া দিলে সংঘর্ষ শুরু হয়। থেমে থেমে তা আধাঘন্টা ধরে চলতে থাকে। 

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। বনানী থানার এসআই বিশ্বজিত্ দাস জানিয়েছেন, ছাত্রদের সঙ্গে স্থানীয়দের ঝামেলা হয়েছে। এ নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হলে পুলিশ পরিস্থিতি শান্ত করে দুই পক্ষের মধ্যে ঘটনাস্থলে পুলিশ অবস্থান নিয়েছে। এই সংঘর্ষে অন্তত ১৪ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে তিন জনের অবস্থা কিছুটা গুরুতর।

বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ - dainik shiksha বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ মহামারিতেও দপ্তরিদের কাছ থেকে আদায় করা হচ্ছে ঋণের টাকা - dainik shiksha মহামারিতেও দপ্তরিদের কাছ থেকে আদায় করা হচ্ছে ঋণের টাকা মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও - dainik shiksha মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও সংসদ টিভিতে ক্লাসের নতুন রুটিন প্রকাশ - dainik shiksha সংসদ টিভিতে ক্লাসের নতুন রুটিন প্রকাশ সমাপনী জুনিয়র পরীক্ষা এখনই বাতিল ঘোষণা করুন - dainik shiksha সমাপনী জুনিয়র পরীক্ষা এখনই বাতিল ঘোষণা করুন জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে ৯ সদস্যের মনিটরিং সেল - dainik shiksha জুন পর্যন্ত কিস্তি না আদায় নিশ্চিতে ৯ সদস্যের মনিটরিং সেল শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে - dainik shiksha শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে ১০ এপ্রিল সরকারকে করোনা শনাক্তের কিট দেবে গণস্বাস্থ্য - dainik shiksha ১০ এপ্রিল সরকারকে করোনা শনাক্তের কিট দেবে গণস্বাস্থ্য ‘প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে’ - dainik shiksha ‘প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে মানুষ নিরাপদ থাকার চেষ্টা করছে’ ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন করোনা সন্দেহ হলে যা করতে হবে - dainik shiksha করোনা সন্দেহ হলে যা করতে হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website