ছাত্রলীগ ও যুবলীগের সঙ্গে শিবিরের সংঘর্ষে আহত ১ - বিবিধ - দৈনিকশিক্ষা

ছাত্রলীগ ও যুবলীগের সঙ্গে শিবিরের সংঘর্ষে আহত ১

নোয়াখালী প্রতিনিধি |

বেগমগঞ্জের আমানুল্লাপুর ইউনিয়নে ছাত্রলীগ ও যুবলীগের সঙ্গে শিবিরের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার (১২ জানুয়ারি) দুপুরের দিকে আমানুল্লাপুর ইউনিয়নের এ কেজি ছায়দল হক আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। সংঘর্ষে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান হিরন ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম- আহ্বায়ক বঙ্গ মুন্সিকে কুপিয়ে মারাত্মক জখম করে শিবিরের নেতাকর্মীরা।

গুরুতর আহত অবস্থায় বঙ্গ মুন্সিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বিকেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। জানা যায়, তার এক পা প্রায় শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে হামলাকারীরা।

আমানুল্লাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আরিফুল হক আরিফ অভিযোগ করেন, জামায়াত নেতা আলমগীর চেয়ারম্যানের ইন্ধনে আমানুল্লাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের শিবিরের ক্যাডার ফেনী আলম, পিয়াস, নজরুল, রাজীব, সোহাগ, আরাফাত’র নেতৃত্বে এ হামলা চালানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি বিদ্যালয়ে শিবিরের স্থানীয় নেতাকর্মীরা লিফলেট বিতরণ করতে গেলে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে কথা কাটাকাটি হয়।

এর কিছুক্ষণ পরে শিবিরের নেতাকর্মীরা অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় দু’গ্রুপের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এতে উভয়পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়েছে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website