ছাত্রলীগ নেতাদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ - দৈনিকশিক্ষা

ছাত্রলীগ নেতাদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি |

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের ওপর হামলার ঘটনায় আক্কেলপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের আয়োজনে এবং দুপুর ২টায় গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে আলাদাভাবে এ কর্মসূচি পালিত হয়।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক খাদেমুল ইসলামের নেতৃত্বে আক্কেলপুর সরকারি মজিবর রহমান কলেজ গেট থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক খাদেমুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, ইমরান হোসেন রাব্বি ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক কাজী আরাফাত হোসেন।

বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। গত শুক্রবার রাতে জেলা শহরের চিত্রাপাড়া মহল্লায় ওই নেতারা হামলার শিকার হন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.003882884979248