ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নগদ টাকা ও চেক ছিনিয়ে নেয়ার অভিযোগ - বিবিধ - দৈনিকশিক্ষা

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নগদ টাকা ও চেক ছিনিয়ে নেয়ার অভিযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি |

মানিকগঞ্জ পৌরসভার পোড়রা এলাকায় বাড়ি নির্মাণের চাঁদা না দেয়ায় এক গৃহবধূকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ১০ হাজার টাকা নগদ ও ৪০ হাজার টাকার একটি চেক জোর করে স্বাক্ষর নেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হোসাইন খান সাকিবসহ ছয়জন ও অজ্ঞাত ১০-১২ জনের নামে সদর থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী দিলারা প্রিয়া।

দিলারা জানান, শহরের পোড়রা এলাকায় তিনি তিনতলা বাড়ি করছেন। আসামি সাকিব, রুবেল, ইমরান, নিলয়, সাগর ও জুয়েলসহ আরও ১০-১২ জন গত সোমবার সন্ধ্যায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার বাড়িতে ঢুকে চাঁদার টাকা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা এবং একটি চেকে ৪০ হাজার টাকা লিখে জোর করে স্বাক্ষর নিয়ে চলে যায়। যাওয়ার সময় বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে যায় তারা।

ভয়ে ঘটনার পর বিষয়টি কাউকে না জানালেও এক আত্মীয়ের মাধ্যমে বিষয়টি জেনে যান জেলা আওয়ামী লীগের এক শীর্ষ নেতা। ওই  নেতার পরামর্শে তিনি আসামিদের বিরুদ্ধে শুক্রবার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হোসাইন খান সাকিব জানান, এ ঘটনার সঙ্গে তিনি জড়িত নন এবং ঘটনাটি সম্পর্কে তিনি শোনেননি। ওই গৃহবধূ কারও প্ররোচনায় তার নামে থানায় লিখিত অভিযোগ করেছেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, ওই গৃহবধূ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু'জনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website