ছাত্রীকে উত্ত্যক্ত করায় প্রধান শিক্ষক আটক - স্কুল - Dainikshiksha

ছাত্রীকে উত্ত্যক্ত করায় প্রধান শিক্ষক আটক

নীলফামারী প্রতিনিধি |

জলঢাকায় ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষককে আটক করছে থানা পুলিশ। শনিবার বিকালে জলঢাকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়। আটককৃত শিক্ষকের নাম এ কে এম ওয়ারেছ আলী। তিনি জলঢাকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।

গ্রেফতারকৃত শিক্ষক দীর্ঘদিন থেকে ওই প্রতিষ্ঠানের ৭ম শ্রেণির ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। উপবৃত্তির টাকা দেওয়ার  প্রলোভন দেখিয়ে একা তার বাসায় যেতে বলেন। মোবাইল ফোনের একটি সিমও কিনে দেন ছাত্রীটিকে। প্রতিদিন মোবাইল ফোনে তার সঙ্গে অশালীন ভাষায় আলাপ করতেন ওই অভিযুক্ত শিক্ষক ওয়ারেছ আলী। এক পর্যায়ে বিষয়টি মেয়েটি তার পরিবারকে জানায়। এ ঘটনায় মেয়েটির নানি আমেনা বেগম বাদি হয়ে শনিবার জলঢাকা থানায় অভিযোগ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। 

ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website