ছাত্রীকে যৌন হয়রানি করায় প্রধান শিক্ষক গ্রেফতার - স্কুল - দৈনিকশিক্ষা

ছাত্রীকে যৌন হয়রানি করায় প্রধান শিক্ষক গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি |

ছাত্রীকে ডেকে নিয়ে যৌন হয়রানির মামলায় মো. সেলিম মিয়া নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে জেলার কুলিয়ারচর থানা পুলিশ। তিনি দড়িগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

শুক্রবার পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলা থেকে তাকে গ্রেফতার করার কথা জানিয়েছেন কুলিয়ারচর থানার ওসি মো. আবদুল হাই তালুকদার।

সেলিম মিয়া কুলিয়ারচর উপজেলার পূর্ব আব্দুল্লাপুর গ্রামে নিজ বাড়িতে একটি প্রাইভেট কোচিং সেন্টার চালিয়ে আসছিলেন। বৃহস্পতিবার সকালে ওই কোচিং সেন্টারে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে পড়ানোর নামে ডেকে নিয়ে যৌন হয়রানি করেন তিনি। এ ঘটনা জানাজানি হওয়ার পর বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে কুলিয়ারচরের আব্দুল্লাহপুর গ্রাম ও আশপাশের এলাকা। বিচার দাবিতে এলাকাবাসী ও ছাত্রসমাজ লাগাতার বিক্ষোভ এবং মানববন্ধন কর্মসূচি পালন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বরাবর স্মারকলিপি দেন। এ পরিস্থিতিতে ১৭ জুন মামলা নেয় কুলিয়ারচর থানা পুলিশ। এ যৌন হয়রানির শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে এ মামলা করেন। অন্য আসামিরা হচ্ছেন- মো. নিজাম উদ্দিন মেম্বার (৫০), মো. কামরুল হাসান (৪৫) ও এমাদ মিয়া (৩৫)। কুলিয়ারচর থানার ওসি মো. আবদুল হাই তালুকদার জানান, খবর পেয়ে প্রধান আসামি প্রধান শিক্ষক সেলিম মিয়াকে গ্রেফতার করা হয়।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website