please click here to view dainikshiksha website

ছাত্রীর শ্লীলতাহানি,সেই শিক্ষক বরখাস্ত

মোজাফ্ফর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি | জানুয়ারি ৯, ২০১৬ - ৯:১২ অপরাহ্ণ
dainikshiksha print

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম সাঈদার রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে কু’প্রস্তাব দিয়ে  শ্লীলতাহানি অভিযোগে শনিবার দুপুরে তাকে ম্যানেজিং কমিটির সভায় বহিস্কার করা হয়। এঘটনায় মামলা হয়েছে ওই শিক্ষকের বিরুদ্ধে।

খাজরা ই্উনাইটেড মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিপ্লব কুম্রা দাস জানান, প্রধান শিক্ষক জিএম সাইদার রহমান ওই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রীকে গত বুধবার সকালে কু’প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি করেন। পরদিন বৃহষ্পতিবার এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে ক্লাস বর্জণ করে স্কুল চত্বরে বিক্ষোভ করে।

দুপুর ১২টার দিকে তারা স্কুলের সামনে একই দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে। ওই দিনই স্কুল ছাত্রীর দেওয়া অভিযোগের তদন্ত করে থানায় মামলা (৯নং) রেকর্ড করে পুলিশ। গ্রেপ্তার এড়াতে পালিয়ে যান প্রধান শিক্ষক জিএম সাঈদুর রহমান। তিনি আরো জানান, উদ্ভুত পরিস্থিতি নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুলতান মাহমুদের সঙ্গে পরামর্শ করেই শনিবার দুপুরে বিদ্যালয় পরিচালনা পরিষদের জরুরী বৈঠক আহবান করা হয়। বৈঠকে সর্বসম্মতিক্রমে প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন