ছাত্রী অপহরণের অভিযোগে ববি কর্মচারীর বিরুদ্ধে মামলা - কলেজ - দৈনিকশিক্ষা

ছাত্রী অপহরণের অভিযোগে ববি কর্মচারীর বিরুদ্ধে মামলা

বরিশাল প্রতিনিধি |

বরিশাল সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে অপহরণের ঘটনায় ববি কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি ও জেলা ছাত্রলীগের তথ্য ও প্রচার সম্পাদক বনী আমীনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় তাকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। 

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে ছাত্রীর মা বাদী হয়ে বনী আমীনের বিরুদ্ধে বিমান বন্দর থানায় অপহরণ মামলা করেন ।

অভিযুক্ত বনী আমীন | ছবি: বরিশাল প্রতিনিধি

বনী আমীন বরিশাল বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। তার বাড়ি নগরীর গনপাড়া এলাকায়। নির্যাতিতার বাড়ি উজিরপুর উপজেলায়। নির্যাতিতা তার পূর্ব পরিচিত।

 

বিমান বন্দর থানার ওসি জাহিদ বিন আলম জানান, নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে একটি প্রাইভেট গাড়ীতে করে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। সেখান থেকে কুয়াকাটর একটি হোটেলে রেখে পরে ঝালকাঠি নিয়ে আসা হয়। খবর পেয়ে সোমবার ভোর রাতে ঝালকাঠি শহরের একটি বাসা থেকে তরুণীকে উদ্ধার করে পুলিশ। তবে বনী আমীন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি। অপহরণের পর ধর্ষণের ঘটনা ঘটেছে বলে ওই ছাত্রী পুলিশের কাছে অভিযোগ করেছে। 

তিনি আরও জানায়, আগামীকাল বুধবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ওই ছাত্রীর শারীরীক পরীক্ষা করানো হবে। 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, বনী আমীন কোনো অপরাধ করলে তাকে উপযুক্ত শাস্তি পেতে হবে।

মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website