please click here to view dainikshiksha website

ছাত্রী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, গ্রেপ্তার-৪

কমলনগর প্রতিনিধি | জানুয়ারি ৩, ২০১৬ - ১০:১১ পূর্বাহ্ণ
dainikshiksha print

লক্ষ্মীপুরে কমলনগর উপজেলার চরফলকন এলাকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও তা ভিডিও ধারণ করা হয়েছে। ওই ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে ধর্ষককে গ্রেপ্তার করা না গেলেও পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। শনিবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৭ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

শনিবার ভোর রাতে উপজেলার চর ফলকন এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামি আকলিমা বেগম, কামরুজ্জামান শিমুল, রিয়াজুল ইসলাম দোলন ও সোহাগকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি কম্পিউটার ও একটি মোবাইল জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার চর ফলকন গ্রামের এক এসএসসি পরীক্ষার্থীর সঙ্গে নাফিজুর রহমান নাহিদ (১৯) নামে এক যুবক প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ সুবাদে সম্প্রতি ওই ছাত্রীকে কৌশলে ধর্ষণ এবং তা ভিডিওচিত্র ধারণ করে নাহিদ।

পরে সে ও তার সহযোগীরা ভিডিওচিত্রটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ধর্ষক নাহিদ পার্শ্ববর্তী রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামের আলা উদ্দিনের ছেলে। গ্রেপ্তারকৃত আকলিমা বেগম চর ফলকন গ্রামের কামরুল আহসানের স্ত্রী এবং কামরুজ্জামান শিমুল একই গ্রামের বাসিন্দা কামাল হোসেনের ছেলে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন