ছাত্রী ধর্ষণে অভিযুক্ত মাদরাসা শিক্ষক গ্রেফতার - মাদরাসা - Dainikshiksha

ছাত্রী ধর্ষণে অভিযুক্ত মাদরাসা শিক্ষক গ্রেফতার

বরগুনা প্রতিনিধি : |

বরগুনা সদরে ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামী মাদরাসার শরীরচর্চা শিক্ষক সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। 

র‌্যাবের বরগুনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন জানান, বুধবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলা থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। বর্তমানে সাইফুল র‌্যাবের হেফাজতে রয়েছে। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব সদর দপ্তর।

অভিযুক্ত মো. সাইফুল ইসলাম বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাহেবের হাওলা রাফেজিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মো. ইব্রাহিম মাওলানার ছেলে এবং একই মাদরাসার শরীরচর্চা বিষয়ক শিক্ষক।

উল্লেখ্য, গত ২০ জানুয়ারি বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া এলাকায় সাহেবের হাওলা রাফেজিয়া দাখিল মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী ক্লাসে এলে শরীরচর্চা শিক্ষক সাইফুল ইসলাম তাকে গাইড বই দেয়ার কথা বলে মাদরাসা সংলগ্ন নিজের বাড়িতে নিয়ে যান। সেখানে বাড়িতে কেউ না থাকায় খালি ঘরে দরজা বন্ধ করে ওই ছাত্রীর মুখ চেপে ধরে ধর্ষণ করেন। এরপর তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যান। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে কিশোরীকে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই ছাত্রী বরিশালে শেবাচিমে চিকিৎসাধীন রয়েছেন। 

এ ঘটনায় মামলা হলে অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলাম আত্মগোপন করেন। সাইফুল বিভিন্ন সময়ে তার অবস্থান ও মোবাইল নম্বর পরিবর্তন করতে থাকেন। এ কারণে তাকে তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। এরপরও র‌্যাবের একটি টিম সাইফুলকে গ্রেফতারের কার্যক্রম চালিয়ে যেতে থাকে। বুধবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাকেরগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website