ছাত্রী যৌন নির্যাতনের মামলায় প্রধান শিক্ষক কারাগারে - স্কুল - Dainikshiksha

ছাত্রী যৌন নির্যাতনের মামলায় প্রধান শিক্ষক কারাগারে

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি |

নীলফামারীর জলঢাকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের মামলায় ঐ স্কুলের  প্রধান শিক্ষককে (ভারপ্রাপ্ত) গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। 

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে জলঢাকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক এ.কে.এম ওয়ারেজ আলী  সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১৩) বিভিন্ন সময়ে অনেক প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিয়ে মোবাইলে অনেক অশ্লীন কথা-বার্তা বলতো, এমন কি কথা বলার সুবিধার জন্য ঈদের আগে ঐ ছাত্রী কে বাংলালিংকের একটি সিম কিনে দেন তিনি। গত ৬ সেপ্টেম্বর ১৮ উপবৃত্তির টাকা দিবে বলে ঐ ছাত্রী কে ফোন করে স্কুলে ডেকে নিয়ে আসে প্রধান শিক্ষক, এসময় স্কুলে কোন ছাত্রী শিক্ষক না থাকার সুযোগে ঐ ছাত্রীকে একা পেয়ে যৌন নির্যাতনের চেষ্টা চালায়। এ ঘটনায় নির্যাতিত ছাত্রীর নানী  আলেয়া বেওয়া বাদী হয়ে শনিবার দুপুরে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে শনিবার বিকেলে  লম্পট ঐ প্রধান শিক্ষককে স্কুল থেকে গ্রেফতার করে পুলিশ।

থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঐ শিক্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website