ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে শিক্ষিকার কারাদণ্ড - বিদেশে উচ্চশিক্ষা - দৈনিকশিক্ষা

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে শিক্ষিকার কারাদণ্ড

দৈনিকশিক্ষা ডেস্ক |

বিদ্যালয়ে ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কের ব্যাপারে জানতে পেরে একজন শিক্ষিকার সঙ্গে তাঁর নিজের সন্তানরা কথা বলে না। কিশোর ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়টি প্রমাণ হওয়ার পর ওই শিক্ষিকার চার বছরের কারাদণ্ড দিয়েছেন বিচারক।

অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ান কাউন্টি কোর্টের বিচারক জর্জ জর্জিও বলেছেন, শিক্ষিকা যা করেছেন, তা অপরাধ। কারণ, ভুক্তভোগীদের বয়স মাত্র ১৫ ও ১৬ বছর।

তবে ওই নারীর দাবি, ছাত্ররাই তাঁকে প্রস্তাব দিয়েছে। সে কারণে তিনি ভেবেছেন ওই ছাত্ররা প্রাপ্তবয়স্ক। তবে তার সেই যুক্তি মানতে চাননি বিচারক।

বিচারক সাফ জানিয়ে দিয়েছেন, আপনি ভুক্তভোগীদের চেয়ে যথেষ্ট বয়স্ক। সে কারণে আপনি সুবিধা নিয়েছেন। আমি মনে করি, আপনি তাদের এ ব্যাপারে ফাঁদে ফেলেছেন। এ জন্য এ ঘটনার দায়টাও আপনারই।

ছাত্রদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ানোর ফলে পরিবারের কেউ পাশে দাঁড়ায়নি ওই শিক্ষিকার। এমনকি তাঁর দুই সন্তান তাঁর সঙ্গে কথাও বলে না।

সূত্র : এবিসি নিউজ।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website