please click here to view dainikshiksha website

ছাত্র খুনিদের বিচারের দাবীতে বিক্ষোভ

শফিকুল ইসলাম বেবু, কুড়িগ্রাম প্রতিনিধি | ডিসেম্বর ২৭, ২০১৫ - ৯:৫৩ অপরাহ্ণ
dainikshiksha print

Kurigram  pic

স্কুলছাত্র আলিফ আহম্মেদ স্বপ্ন’র খুনিদের বিচারের দাবীতে রোববার কুড়িগ্রাম শহরে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্থানীয় প্রশাসনের কাছে স্মারকলিপি দিয়েছে এলাকাবাসী। এলাকার নারী, শিশুসহ কয়েকশ মানুষ সকালে কুড়িগ্রাম শহীদ মিনার এলাকার এক ঘন্টার মানববন্ধন শেষে শহরে বিক্ষোভ মিছিল বের করে। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি পেশ করে তারা।

গত বৃহষ্পতিবার কুড়িগ্রাম কালেক্টরেট স্কুলের ছাত্র আলিফ আহম্মেদ স্বপ্ন (১৪) নিখোঁজ হওয়ার ৪র্থ দিনে তার গলিত লাশ শহরের ভেলাকোপা এলাকার হানাগড় পাড়ার একটি বাসার ল্যাট্রিনের সেফটি ট্যাংক থেকে উদ্ধার করে পুলিশ। স্বপ্ন কুড়িগ্রাম শহরের ব্যবসায়ী সুলতান আহম্মেদের একমাত্র ছেলে।

এ ঘটনায় জড়িত পুলিশ বাসার মালিক কুড়িগ্রাম সদর হাসপাতালের সিনিয়র নার্স স্টাফ মোর্শেদা বেগম ও রিফাতসহ ৩ জনকে পুলিশ আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, শহরের সরদার পাড়ার খাদ্য ব্যবসায়ী সুলতান আহম্মেদের ছেলে আলিফ গত ২১ ডিসেম্বর সকালে তাদের ফ্লাট থেকে বন্ধু রিফাতের সাথে কথা বলতে বাড়ি থেকে বেড়িয়ে আর ফেরেনি। বৃহস্পতিবার পুলিশ অভিযান চালিয়ে মোর্শেদা বেগম ও ছেলে রিফাতকে আটক করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বন্ধু আকাশের সহায়তায় স্বপ্নকে খুন করার ঘটনা স্বীকার করে রিফাত। তার দেয়া তথ্যের সুত্র ধরে তাদের বাসার ল্যাট্রিনের সেফটি ট্যাংক ভেঙে স্বপ্নের গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

আলিফ আহম্মেদ স্বপ্ন কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির মেধাবী ছাত্র ছিল। আর ঘাতক রিফাত ছিল কুড়িগ্রাম রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ের ছাত্র। দুজনে ছিল ঘনিষ্ট বন্ধু।

কুড়িগ্রামের সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) মাসুদ আলম জানান, আকাশসহ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন