ছাদ থেকে পড়ে মনিপুর স্কুলের শিক্ষার্থী নিহত - বিবিধ - Dainikshiksha

ছাদ থেকে পড়ে মনিপুর স্কুলের শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক |

প্রতিদিনের মতো গতকালও সকালে স্কুলে যাওয়ার জন্য তৈরি হচ্ছিল কাজী অনিক (১৫)। মায়ের সঙ্গে নাস্তাও করে সে। স্কুলে যাওয়ার আগে মা বাথরুমে যান। এরই মধ্যে আশপাশের লোকজনের হৈ চৈ শুনতে পান মা শামসুন্নাহার। তিনি ছুটে গিয়ে বাড়ির সামনের রাস্তায় মানুষের জটলা দেখতে পান। ভিড় ঠেলে দেখতে পান যে তার আদরের সন্তান রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত ঘোষণা করেন।

কিভাবে দশম শ্রেণীর ছাত্র কাজী অনিকের মৃত্যু হয়েছে— তা নিয়ে পরিবারের কাছে স্পষ্ট কোনো ধারণা নেই। তবে পুলিশ বলছে, কাজী অনিক মানসিকভাবে অসুস্থ ছিল। ধারণা করা হচ্ছে, বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে কাজী অনিক মারা গেছে।

প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website