ছিনতাইয়ের মামলায় নবম শ্রেণির শিক্ষার্থীসহ গ্রেফতার ৬ - বিবিধ - Dainikshiksha

ছিনতাইয়ের মামলায় নবম শ্রেণির শিক্ষার্থীসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক |

নগরের কোতোয়ালি থানার সিরাজউদ্দৌলা রোডে ছিনতাইয়ের অভিযোগে দুই শিক্ষার্থীসহ ৬ তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২১ জানুয়ারি) রাতে নগরীর দেওয়ান বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন মো. মহিউদ্দিন হেনজা (২২), মো. রুবেল (১৮), হায়দার আলী ছোটন (২০), মঞ্জুর আলম (২৮), শাহজালাল খান আকবর (২০) এবং মাইনউদ্দিন শাহ (১৭)। এদের মধ্যে মাইনউদ্দিন মিউনিসিপ্যাল মডেল হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র এবং রুবেল ইসলামিয়া কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, নগরীর ঘাটফরহাদবেগের বাসা থেকে বেরিয়ে হেঁটে আন্দরকিল্লার দিকে যাচ্ছিলেন রিয়াজুল হাসান নামের এক ব্যক্তি। পথে সিরাজউদ্দৌলা রোডে প্যারাগন সিটি কমিউনিটি সেন্টারের সামনে কয়েকজন যুবক তাকে আটকে ছোরার ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই করে নেয়।

বিষয়টি জেনে তাৎক্ষণিকভাবে অভিযানে চালিয়ে ছয় তরুণকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়া মহিউদ্দিন হেনজা পেশাদার ছিনতাইকারী ও কথিত বড়ভাই। বাকিরা তার সহযোগী বলে জানান ওসি।

কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website