ছুরিকাঘাতে রাবি শিক্ষার্থী আহত - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ছুরিকাঘাতে রাবি শিক্ষার্থী আহত

রাজশাহী প্রতিনিধি |

ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফিরোজ আনাম নামে এক শিক্ষার্থী আহত হয়েছে। তাকে মাথায় ছুরিকাঘাত করে ছিনতাইয়ের চেষ্টা করা হয়।

শুক্রবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হলের সামনের মাঠে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতের শিকার ওই শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

ফিরোজ আনাম রাবির অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। প্রথমে আহতাবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে নেওয়া হয়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার মাথা এবং পায়ে ছুরিকাঘাত করা হয়েছে।

ফিরোজের সঙ্গে থাকা আবির নামের একজন জানান, সন্ধ্যায় ফিরোজ তার বান্ধবীকে নিয়ে স্টেডিয়ামের পাশের রাস্তা দিয়ে হাঁটছিলেন। তখন কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে পাশেই হবিবুর হলের মাঠে নিয়ে যায়। এসময় তাদের কাছে থাকা ফোন ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। চিৎকার করলে ফিরোজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নাজমুল হায়দার বলেন, এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। পুলিশ প্রশাসনকে জানিয়েছি বিষয়টি, শিগগিরি তারা ব্যবস্থা নেবে।

তবে এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানকে ফোন করা হলে তাকে পাওয়া যায়নি।

ঘুষের অর্ধকোটি টাকা নিয়ে শিক্ষা অফিসার-শিক্ষক নেতাদের পাল্টাপাল্টি - dainik shiksha ঘুষের অর্ধকোটি টাকা নিয়ে শিক্ষা অফিসার-শিক্ষক নেতাদের পাল্টাপাল্টি পরীক্ষা কার্যক্রমের সময় কমিয়েছে পিএসসি - dainik shiksha পরীক্ষা কার্যক্রমের সময় কমিয়েছে পিএসসি মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ - dainik shiksha মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ পিএসসির নতুন চেয়ারম্যান সোহরাব হোসাইন - dainik shiksha পিএসসির নতুন চেয়ারম্যান সোহরাব হোসাইন বৈষম্যমুক্ত শিক্ষা হোক মহান শিক্ষা দিবসের অঙ্গীকার - dainik shiksha বৈষম্যমুক্ত শিক্ষা হোক মহান শিক্ষা দিবসের অঙ্গীকার কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা এমপিওভুক্ত হচ্ছেন দুই হাজারের বেশি শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন দুই হাজারের বেশি শিক্ষক please click here to view dainikshiksha website