ছুরিকাঘাতে স্কুলছাত্রী আহত - বিবিধ - Dainikshiksha

ছুরিকাঘাতে স্কুলছাত্রী আহত

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর দক্ষিণখানে সপ্তম শ্রেণির ছাত্রীকে ছুরিকাঘাত করেছে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র। সম্পর্কে তারা খালাতো ভাইবোন। গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। ষষ্ঠ শ্রেণির ছাত্রের নাম জুয়েল রানা।

দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, এ ঘটনায় রাত ১২টা পর্যন্ত থানায় মামলা হয়নি। মেয়েটি হাসপাতালে ভর্তি। কী কারণে তাকে তার খালাতো ভাই বাসায় একা পেয়ে ছুরিকাঘাত করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানান ওসি।

 

পুলিশ জানিয়েছে, ওই ছুরিকাহত মেয়েটি উত্তরার মাইলস্টোন স্কুলের ছাত্রী। আর তার খালাতো ভাই জুয়েল নবাব হাবিবুল্লাহ স্কুলের ছাত্র। মেয়েটি বাবা-মায়ের সঙ্গে দক্ষিণখানের দেওয়ান সিটি এলাকায় থাকে। ছেলেটি থাকে একই থানার জয়নাল মার্কেট এলাকায়। গতকাল দুপুরে জুয়েলের অসুস্থ মাকে দেখতে যান মেয়েটির মা। এ সময় মেয়েটি বাসায় একা ছিল। খালাতো ভাই জুয়েলকে দিয়ে তার খালা দুপুরের পর বাসায় খাবার পাঠিয়েছিলেন। বাসায় একা পেয়ে তার গলা ও মুখে ছুরিকাঘাত করে জুয়েল।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website