ছয় শিক্ষকের বিরুদ্ধে মানহানির মামলা - কলেজ - Dainikshiksha

ছয় শিক্ষকের বিরুদ্ধে মানহানির মামলা

খুলনা প্রতিনিধি |

খুলনার দৌলতপুর দিবা-নৈশ কলেজের ছয় শিক্ষকের বিরুদ্ধে মানহানির দুটি মামলা করেছেন সাবেক অধ্যক্ষ চৌধুরী মাহাবুবুল হক। খুলনা মুখ্য মহানগর আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তের নির্দেশ দিয়েছে। গতকাল মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আইয়ুব আলী শেখ এ তথ্য নিশ্চিত করেন।

মামলার অভিযুক্তরা হলেন— কলেজের প্রভাষক সুকৃতি মণ্ডল ও মাসুদ খন্দকার, উপাধ্যক্ষ মো. সদরুজ্জামান (সবুর), বর্তমান অধ্যক্ষ এসএমএম আনিসুর রহমান, সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ এবং সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছাকেরা বানু।

জানা যায়, মামলার অভিযুক্তরা কলেজ অধ্যক্ষ চৌধুরী মাহাবুবুল হকের বিরুদ্ধে কলেজের প্যাডে স্বাক্ষর করে অনৈতিকভাবে সাড়ে ৩ লাখ টাকা নেওয়ার অভিযোগে মহানগর হাকিমের আদালতে সিআর ৩৫/১৮ ও সিআর ৪০/১৮ মামলা করেন। কিন্তু সাক্ষ্যপ্রমাণে কলেজের প্যাডে স্বাক্ষরের সঙ্গে অধ্যক্ষের প্রকৃত স্বাক্ষরের অমিল থাকায় আদালত মামলা দুটি খারিজ করে দেয়।

এদিকে মিথ্যা মামলায় সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় চৌধুরী মাহাবুবুল হক অভিযুক্তদের বিরুদ্ধে ৪০ কোটি টাকার মানহানির অভিযোগে মুখ্য মহানগর আদালত ক-অঞ্চলে দুটি মামলা করেন। মামলা নং-সিআর ১৪০৯/১৮ ও ১৪১০/১৮।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website